ক্যাম্পাস

শাবির ছাত্র হলে সিট বরাদ্দে নতুন সিদ্ধান্ত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ছাত্রদের আবাসিক হলে সিট বন্টনে নতুন সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। নতুন এই সিদ্ধান্ত অনুযায়ী পূর্বে হলে ভর্তি থাকা শিক্ষার্থীদের ভর্তি বাতিল করে নতুনভাবে সিট বরাদ্দ দেওয়া হয়েছে।   শুক্রবার (৪ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সৈয়দ ছলিম মোহাম্মদ আবদুল কাদির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রদের হলে পূর্বের ভর্তি বাতিল করা হলো। পূর্বে ভর্তি থাকা শিক্ষার্থীদের মধ্যে যারা সিট পায়নি, আবেদনের প্রেক্ষিতে তাদেরকে অর্থ ফেরত দেওয়া হবে। হলে সিট পাওয়া শিক্ষার্থীদের মালামাল ৫ ও ৬ অক্টোবর সকাল ১০টা থেকে বিকাল ৫টার মধ্যে নিজ দায়িত্বে সরিয়ে নিতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যারা সিট বরাদ্দ পেয়েছে কিন্তু হলের সিট পরিবর্তন হয়েছে। তাদের ৫ থেকে ৮ অক্টোবরের মধ্যে মালামাল স্থানান্তরিত করতে হবে। নতুন সিট বরাদ্দ প্রাপ্ত শিক্ষার্থীরা ৮ থেকে ১৫ অক্টোবরের মধ্যে নিজ নিজ হলে ভর্তি সাপেক্ষে নির্দিষ্ট কক্ষে অবস্থান গ্রহণ করবে। স্ব—স্ব হলের অ্যাকাউন্ট নম্বর সংগ্রহ করে নির্ধারিত ভর্তি ফি জমা দিবে।

হলে সিট বরাদ্দ প্রাপ্ত শিক্ষার্থীদের তালিকা প্রতিটি হলের নোটিশ বোর্ড ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।