ক্যাম্পাস

জাবিতে প্লানার্স কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের আয়োজনে প্লানার্স কাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজিত হয়েছে। এতে আর্বান ডেনিজেন্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে হাউজ অব প্লানার্স।

সোমবার (৭ অক্টোবর) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে ২-০ গোলে আর্বান ডেনিজেন্সকে হারিয়ে জয় লাভ করে হাউজ অব প্লানার্স টিম। 

খেলায় দ্বিতীয়ার্ধে দুর্দান্ত শটে প্রথম গোলটি করেন বিজয়ী দলের খেলোয়াড় হাসিবুল। পরবর্তীতে একই দলের সোহান আনাম দ্বিতীয় গোলটি করেন। ম্যান অফ দ্য ম্যাচ স্বীকৃতি পান ৫১ আবর্তনের শিক্ষার্থী হাসিবুল ইসলাম। 

খেলা শেষে বিজয়ী এবং রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন বিভাগের অধ্যাপক ড. আদিল মুহাম্মদ খান, সহযোগী অধ্যাপক ড. আফসানা হক, সহযোগী অধ্যাপক মোহাম্মদ মিজানুর রহমান প্রমুখ।

টুর্নামেন্টের আয়োজক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন বিভাগের শিক্ষার্থী হাসিবুল, অনিক, সামিউর, রাকিব, সোহান, শিহাব, শুভ, ইব্রাহীমসহ ৫১তম আবর্তনের শিক্ষার্থীরা।

নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের অধ্যাপক ড. আদিল মুহাম্মদ খান বলেন, জুলাই গণঅভ্যুত্থানের পর বিভাগের শিক্ষার্থীরা এরকম একটি চমৎকার আয়োজন করেছে, সেটি সার্থক হয়েছে বলে আমি মনে করি। এ আয়োজনের মধ্য দিয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি পেয়েছে। সবাই উদ্যম নিয়ে খেলেছে। এ আয়োজনের মধ্য দিয়ে যে ভ্রাতৃত্ব গড়ে উঠেছে, সেটাকে আমরা দেশ গড়ার কাজে লাগাতে চাই।