ক্যাম্পাস

চবির আবাসিক হলের আসন বরাদ্দে কমিটি গঠন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বিদ্যমান কেন্দ্রীয়ভাবে আসন বরাদ্দ নীতিমালা সংশোধন করে যুগোপযোগী করতে সাত সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. মো. কামাল উদ্দিনকে আহ্বায়ক করে গঠিত কমিটিতে সদস্য হিসেবে আছেন, শাহজালাল হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. ফুয়াদ হাসান, শামসুন নাহার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. ইসমত আরা বেগম, শহিদ আব্দুর রব হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. এ কে এম আরিফুল হক সিদ্দিকী, প্রক্টর অধ্যাপক ড. তানভীর মোহাম্মদ হায়দার আরিফ। এছাড়া কমিটিতে সদস্য সচিব হিসেবে আছেন সহকারী রেজিস্ট্রার (জেনারেল) মোহাম্মদ আল রিজোয়ানুল ইসলাম।

গঠিত কমিটির কার্যপরিধি সম্পর্কে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিদ্যমান কেন্দ্রীয়ভাবে আসন বরাদ্দ নীতিমালা সংশোধনপূর্বক যুগোপযোগী করে নীতিমালা প্রণয়ন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট জমা দিবেন। এ বিষয়ে অন্যান্য পাবলিক বিশ্ববিদ্যালয়ে প্রচলিত এ নীতিমালা রেফারেন্স হিসেবে বিবেচনা করতে পারবেন এবং প্রয়োজনে এ বিশ্ববিদ্যালয়ের যে-কোনো শিক্ষক ও কর্মকর্তাকে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করতে পারবেন। তবে আগামী দুই মাসের মধ্যে এ কমিটিকে রিপোর্ট পেশ করার জন্য বলা হয়েছে।