ক্যাম্পাস

জবি শাখা ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার ১৪ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ্যে এসেছে। শুক্রবার (২৫ অক্টোবর) দিবাগত রাত ১২টায় বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রশিবিরের অফিসিয়াল ফেসবুক পেজে সংগঠনটির প্যাডে এ কমিটি প্রকাশ করা হয়। 

কমিটিতে দেখা গেছে, সভাপতি হিসেবে আছেন গণিত বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. ইকবাল হোসেন শিকদার ও সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ইতিহাস বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আসাদুল ইসলাম।

কমিটির অন্যরা হলেন, অফিস সম্পাদক ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রিয়াজুল ইসলাম, বিজ্ঞান, গবেষণা ও আন্তর্জাতিক সম্পাদক পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নাজমুল হক; প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইব্রাহীম আলী এবং বায়তুল মাল (অর্থ) সম্পাদক ফিন্যান্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. শাওন সরদার।

এছাড়াও দাওয়াহ সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মো. আরিফুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইসলামের ইতিহাস বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মাঈন উদ্দিন, স্কুল, বিতর্ক ও তথ্য প্রযুক্তি সম্পাদক সমাজকর্ম বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নাহিদ হাসান রাসেল, সমাজসেবা ও ছাত্রকল্যাণ সম্পাদক নৃবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মো. জুবায়ের আহমেদ, আবাসন ও পাঠাগার সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. মাসুম বিল্লাহ, ছাত্র আন্দোলন ও শিক্ষা সম্পাদক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শাহিন আহমেদ, এইচআরডি ও ব্যবসায় শিক্ষা সম্পাদক ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মোহাম্মদ জাহেদ এবং আইন সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মো. সোহাগ আহমেদ। 

উল্লেখ্য, গত ১১ অক্টোবর একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সামনে এসেছিল জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবির। ওই প্রতিবাদের মাধ্যমে জবি শাখা শিবিরের সভাপতি, সাধারণ সম্পাদক ও প্রচার সম্পাদকের নাম প্রকাশ করা হয়েছিল।