অর্থনীতি

ওয়ালকার্টে ওয়ালটন পণ্যে ৩৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়, ফ্রি ডেলিভারি

নতুন বছর উপলক্ষে ওয়ালটন পণ্যে ব্যাপক মূল্যছাড়সহ নানা সুবিধা দিচ্ছে ওয়ালকার্ট। বাংলাদেশি এই ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে গ্রাহকরা ওয়ালটনের বিভিন্ন পণ্যে ৩৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাচ্ছেন। রয়েছে ফ্রি হোম ডেলিভারির সুবিধা।

ওয়ালকার্ট লিমিটেডের ইনচার্জ শওকত ইলাহী জানান, ঘরে বসেই ‘ওয়ালকার্ট ডটকম’ (walcart.com) ওয়েবসাইট থেকে ওয়ালটনসহ দেশ-বিদেশের জনপ্রিয় সব ব্র্যান্ডের পণ্য কেনা যাচ্ছে। এখন ওয়ালকার্ট থেকে ওয়ালটন ফ্রিজ কেনার ক্ষেত্রে ৩৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাচ্ছেন গ্রাহক। একই ব্র্যান্ডের এয়ার কন্ডিশনারে রয়েছে ১৯ শতাংশ পর্যন্ত ছাড়। টেলিভিশনের ক্ষেত্রে ফ্ল্যাট ১৫ শতাংশ ডিসকাউন্ট উপভোগ করা যাচ্ছে। আর ইলেকট্রিক অ্যাপ্লায়েন্স ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ৩০ শতাংশ মূল্যছাড়ের সুবিধা রয়েছে।

তিনি জানান, ওয়ালকার্ট থেকে অর্ডার দেওয়া পণ্য ১ থেকে ৫ কর্মদিবসের মধ্যে বিনামূল্যে হোম ডেলিভারি দেওয়া হচ্ছে। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত গ্রাহকরা এসব সুবিধা পাবেন।

উল্লেখ্য, গত ১৯ ডিসেম্বর দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য উৎপাদন, বিপণন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ই-কমার্স উদ্যোগ হিসেবে ওয়ালকার্ট লিমিডেটের যাত্রা শুরু হয়। ‘সহজে, সবখানে, নিরাপদে’ স্লোগানে একটি বিশ্বস্ত ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে গ্রাহকের আস্থা অর্জনের মাধ্যমে বিশ্বজুড়ে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার লক্ষ্য ওয়ালকার্টের।

ওয়ালকার্টে গ্রাহক পাচ্ছেন ওয়ালটনের পণ্যসহ ১৫০ ধরনের পণ্য ও সেবা। অল্প সময়ের মধ্যেই ওয়ালকার্ট অনলাইন প্ল্যাটফর্মের ক্রেতা-বিক্রেতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠছে।