অর্থনীতি

ওয়ালটনের পরিচালক মাহাবুব আলম মৃদুলের মৃত্যুবার্ষিকীতে সারা দেশে মিলাদ ও দোয়া

যথাযোগ্য মর্যাদায় সারা দেশে ওয়ালটন গ্রুপের পরিচালক ও তরুণ উদ্যোক্তা মাহাবুব আলম মৃদুলের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে ছিল কবর জিয়ারত, কোরআন খতম, দোয়া মাহফিল, আলোচনা সভা প্রভৃতি। এসব আয়োজনে মাহাবুব আলম মৃদুলের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

টাঙ্গাইলে মরহুম মাহাবুব আলম মৃদুলের গ্রামের বাড়ি, গাজীপুরে ওয়ালটন হেডকোয়ার্টার্স, রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিস, মিরপুরে ওয়ালটন কমপ্লেক্সসহ দেশব্যাপী ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুমে মাহাবুব আলম মৃদুলের তৃতীয় প্রয়াণ দিবস উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাতের আয়োজন করা হয়। 

উল্লেখ্য, মাহাবুব আলম মৃদুল ১৯৯৭ সালের ২৫ জানুয়ারি টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা এস এম শামছুল আলম ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র চেয়ারম্যান। মাহাবুব আলম মৃদুল ২০১৯ সালের ১ সেপ্টেম্বর ওয়ালটন গ্রুপে পরিচালক হিসেবে যোগ দেওয়ার পর সংক্ষিপ্ত সময়ের মধ্যে তার মেধার স্বাক্ষর রাখেন। ২০২১ সালের ২১ জানুয়ারি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অকালে মৃত্যুবরণ করেন তরুণ উদ্যোক্তা মাহাবুব আলম মৃদুল।

ওয়ালটন গ্রুপের প্রয়াত পরিচালক ও তরুণ উদ্যোক্তা মাহাবুব আলম মৃদুলের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানের একাংশ।

মাহাবুব আলম মৃদুলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সারা দেশে অনুষ্ঠিত দোয়া মাহফিলের কিছু খণ্ডচিত্র নিচে তুলে ধরা হলো—

রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিস

রোববার বিকেলে (২১ জানুয়ারি, ২০২৪) রাজধানীতে বসুন্ধরা আবাসিক এলাকায় ওয়ালটন করপোরেট অফিসে মাহাবুব আলম মৃদুলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ওয়ালটন হাই-টেকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মেজর জেনারেল (অব.) ইবনে ফজল শায়েখুজ্জামান, এস এম শোয়েব হোসেন নোবেল ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকারসহ করপোরেট অফিসে কর্মরত ওয়ালটন পরিবারের পাঁচ শতাধিক সদস্য এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেন।

গাজীপুরের ওয়ালটন হেডকোয়ার্টার্স

ওয়ালটন গ্রুপের প্রয়াত পরিচালক ও তরুণ উদ্যোক্তা মাহাবুব আলম মৃদুলের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে গাজীপুরের ওয়ালটন হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত হয়েছে দোয়া ও মিলাদ।

মাহাবুব আলম মৃদুলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে গাজীপুরের কালিয়াকৈরে ওয়ালটন হেডকোয়ার্টার্সেও অনুষ্ঠিত হয় বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল। ওয়ালটন হাই-টেকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. ইউসুফ আলীসহ কর্মরত ওয়ালটন পরিবারের সহস্রাধিক সদস্য এতে অংশ নেন।

টাঙ্গাইলের গোসাই জোয়াইর

এদিন বিকেলে গ্রামের বাড়ি গোসাই জোয়াইরের স্থানীয় মসজিদগুলোতে মাহাবুব আলম মৃদুলের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত, পবিত্র কোরআন তেলাওয়াত, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিরপুরে ওয়ালটন কমপ্লেক্স

মৃদুলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিরপুরের ওয়ালটন কমপ্লেক্সে বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও, সারাদেশের ওয়ালটন সার্ভিস পয়েন্ট, ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর ও ডিলার শোরুম, মার্সেল শোরুমসহ ২০ হাজারের অধিক সেলস আউটলেটের উদ্যোগে মাহাবুব আলম মৃদুলের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।