অর্থনীতি

ওয়ালটন-সময়ের আলো বিশ্বকাপ কুইজের ড্র অনুষ্ঠিত

‘ওয়ালটন-সময়ের আলো ক্রিকেট বিশ্বকাপ কুইজ-২০২৩’ এর প্রথম ও দ্বিতীয় পর্বের ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে সারা দেশ থেকে মোট ১৮ জনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

বুধবার বিকেলে (৩১ জানুয়ারি, ২০২৪) সময়ের আলো কার্যালয়ের কনফারেন্স রুমে কুইজের ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুইজের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন বিভাগের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর অগাস্টিন সুজন, সিনিয়র ডেপুটি ডিরেক্টর আবদুল্লাহ আল-মামুন, দৈনিক সময়ের আলো’র প্রকাশক গাজী আহমেদ উল্লাহ ও ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক শাহনেওয়াজ করিম, হেড অব মার্কেটিং কামরুল হাসান ও সার্কুলেশন ম্যানেজার মোকাদ্দেক হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জানা গেছে, গত বছরের অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হয় আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ। এ উপলক্ষে অতীতের ধারাবাহিকতায় এবারও ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় কুইজ প্রতিযোগিতার আয়োজন করে দৈনিক সময়ের আলো। বরাবরের মতো এবারও মিলেছে অভূতপূর্ব সাড়া। দুই পর্বের এই প্রতিযোগিতায় দেশের নানা প্রান্ত থেকে অংশ নেন লাখো পাঠক। যারা সঠিক উত্তর দিয়েছেন তাদের মধ্য থেকেই ড্রয়ের মাধ্যমে বেছে নেওয়া হয়েছে বিজয়ীদের।

প্রথম পর্বে বিজয়ীদের জন্য ১ম পুরস্কার ছিল ওয়ালটন রেফ্রিজারেটর, ২য় পুরস্কার ওয়ালটন ২৪ ইঞ্চি এলইডি টিভি, ৩য় পুরস্কার ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন, ৪র্থ পুরস্কার ওয়ালটন রাইস কুকার এবং ৫ম পুরস্কার ওয়ালটন ব্লেন্ডার।

এদিকে, দ্বিতীয় পর্বে পুরস্কার হিসেবে ছিল যথাক্রমে ওয়ালটন ৪৩ ইঞ্চি এলইডি টিভি, ওয়ালটন ২৪ ইঞ্চি এলইডি টিভি, ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন, ওয়ালটন গ্যাস স্টোভ এবং ওয়ালটন রাইস কুকার।

শিগগিরই অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে বিজয়ীদের হাতে এসব পুরস্কার তুলে দেওয়া হবে।