অর্থনীতি

‘পিকনিক প্যাকেজ’ নিয়ে প্রস্তুত ফ্যান্টাসি কিংডম

বিনোদন জগতের পরিচিত নাম ফ্যান্টাসি কিংডম প্রস্তুত তাদের বছর শুরু পিকনিক প্যাকেজ নিয়ে। নিজেদের পছন্দমতো কাস্টোমাইজ করে নিয়ে অতিথিরা এখন ফ্যান্টাসি কিংডম-এ করতে পারবেন পিকনিক, ডে লং ট্যুর কিংবা রাত্রিযাপনও।

ফ্যান্টাসি কিংডমের রোমাঞ্চকর সব রাইডস, ওয়াটার কিংডম, হেরিটেজ কর্নার কিংবা গো-কার্টিং সকল বয়সী দর্শনার্থীদের মন জুগিয়ে রাখছে বছরজুড়ে। বিশ্রামের জন্য রিসোর্ট অ্যাটলান্টিস আর মুখরোচক খাবারের সুযোগ করে নিয়ে লিয়া রেস্টুরেন্ট যোগ করছে বিনোদনের নতুন মাত্রা। সঙ্গে পছন্দমত পিকনিক প্যাকেজের ব্যবস্থা করে পার্ক কর্তৃপক্ষ দেশের মানুষদের পরিবার, বন্ধু কিংবা কলিগদের নিয়ে দারুন কিছু সময় কাটানোর সুযোগ করে দিয়েছেন।

থ্রিলিং সব রাইডসে চড়ে পিকনিক অথবা মজার ডে ট্যুরে জন্য ফ্যান্টাসি কিংডমের খ্যাতি রয়েছে দেশজুড়ে। নতুন পিকনিক প্যাকেজগুলোর মাধ্যমে এই পিকনিক ডেস্টিনেশনের চাহিদা বাড়ছে আরও বেশি। বন্ধুদের নিয়ে পিকনিক আয়োজনের জন্য বেছে নিতে পারেন স্টুডেন্ট প্যাকেজ, এছাড়া করপোরেট প্যাকেজে পিকনিক করতে পারেন কলিগদের নিয়ে। সঙ্গে সাশ্রয়ী ফ্যামিলি প্যাকেজ তো থাকছেই।

বাংলাদেশের গৎবাঁধা পিকনিকের ধারণাকে পরিবর্তন করে, বিভিন্ন রোমাঞ্চকর রাইডস আর এক্টিভিটির মাধ্যমে নতুন করে তুলে ধরেছে ফ্যান্টাসি কিংডম। এখানে যেমন রয়েছে এডভেঞ্চারের বিভিন্ন রাইডস সাথেই আছে ওয়াটার কিংডম-এ ওয়াটার রাইডসের মজা। বাংলাদেশের সৃষ্টি তুলে ধরতে রয়েছে হেরিটেজ কর্নার; পাশেই নতুন যুগের সাথে তাল মিলিয়ে তৈরি করা হয়েছে এক্সট্রিম রেসিং গো-কার্ট। তাই দর্শনার্থীরা এখন খুব সহজেই নিজেদের পছন্দ মতো এক্টিভিটি করতে পারবে দিনভর আর নিতে পারবে ভিন্ন বিনোদনের অভিজ্ঞতা।

পিকনিকের জন্য সবাই খুঁজে একটি খোলা জায়গা যেখানে বিভিন্ন মজার এক্টিভিটিসের সঙ্গে থাকবে পরিবার, বন্ধু কিংবা কলিগদের সাথে সুন্দর কিছু মুহূর্ত কাটানোর সুযোগ। ফ্যান্টাসি কিংডম-এ রয়েছে বিশাল পিকনিক স্পট যেখানে দর্শনার্থীরা পাচ্ছেন বড় স্টেজ আর সাউন্ড সিস্টেম নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান করার সুযোগ। আরও থাকছে নিজস্ব ক্যাটারিংয়ে মানসম্মত ও সুস্বাদু খাবার, বিশ্রাম নেওয়ার জন্য ভিআইপি লাউঞ্জসহ নানান সুবিধা।

ফ্যান্টাসি কিংডমের ভিতরে আরও রয়েছে রিসোর্ট অ্যাটলান্টিস যেখানে অতিথিরা পাচ্ছেন রাত্রিযাপন করার সুযোগ। দিনভর পার্কে দারুন সময় কাটানোর পর রিসোর্ট অ্যাটলান্টিসের পুলের পাশে ডিনারের মাধ্যমে তারা পরিবার কিংবা প্রিয়জনকে নিয়ে তৈরি করতে পারবেন নতুনসব সুন্দর স্মৃতি। দর্শনার্থীদের নতুন যুগের নতুন চাহিদাসমূহ মাথায় রেখে সাজানো হয়েছে এখানে প্রত্যকটি পিকনিক প্যাকেজ। তাদের অপ্রতিদ্বন্দী সেবার কারণেই বহু স্বনামধন্য কোম্পানি এবং শিক্ষাপ্রতিষ্ঠান এখানে তাদের বার্ষিক পিকনিক, করপোরেট মিটিং, বিবাহোত্তর সংবর্ধনা, জন্মদিনের পার্টি ইত্যাদির আয়োজন করে থাকে।

ফ্যান্টাসি কিংডমের অফিসিয়াল ওয়েবসাইটে যেয়ে বা হটলাইনে নম্বরে ফোন করে যে কেউ এই পিকনিক প্যাকেজগুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারবে এবং টিকেট প্রি-বুক করতে পারবে। তাই আপনিও নির্দ্বিধায় আপনার যেকোনো বার্ষিক পিকনিক বা সভার আয়োজন করতে পারেন ফ্যান্টাসি কিংডম-এ।