অর্থনীতি

স্টারকমের সঙ্গে চুক্তিবদ্ধ হলো গ্রামীণ হেলথ কেয়ার

স্টারকম বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে অফিশিয়াল এজেন্সি হিসেবে গ্রামীণ হেলথ কেয়ার ডিজিটাল সল্যুশনসের সঙ্গে স্বাস্থ্যসেবা পরিচালনার জন্য চুক্তিবদ্ধ হয়েছে। 

গ্রামীণ ডিজিটাল হেলথ কেয়ার সলিউশন বাংলাদেশের নিম্নআয় এবং সুবিধাবঞ্চিত মানুষের চোখের সমস্যার সেবা দিয়ে থাকে। মানুষের চোখের উন্নতির জন্য নিবেদিত স্বাস্থ্যসেবা সরবরাহ ও তাদের কার্যক্রম বৃদ্ধির জন্য স্টারকম বাংলাদেশের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। 

গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ারের উদ্যোগগুলোর সচেতনতা এবং দৃশ্যমানতা বৃদ্ধি করাই স্টারকম বাংলাদেশের প্রধান লক্ষ্য, বিশেষ করে অনুন্নত সম্প্রদায়ের জন্য স্বাস্থ্যসেবার উন্নতির প্রচেষ্টা করা। গ্রামীণ হেলথ কেয়ার এবং স্টারকম বাংলাদেশ একসঙ্গে কাজ করে দেশের সবার কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে চায়, পাশাপাশি বাংলাদেশের স্বাস্থ্যসেবা খাতে গ্রামীণ হেলথ কেয়ার কে অপরিহার্য করে তোলাও অন্যতম লক্ষ্য।    স্টারকম বাংলাদেশ দেশের শীর্ষ মার্কেটিং এজেন্সিগুলোর মধ্যে একটি। স্টারকম মিডিয়া বায়িং, পিআর এবং ডিজিটাল মার্কেটিং সেবা দিয়ে থাকে। সে সুবাদে স্টারকম বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে অফিশিয়াল এজেন্সি হিসেবে গ্রামীণ হেলথ কেয়ার ডিজিটাল সলিউশনসকে তাদের অভিজ্ঞতার আলোকে সেবা ও পরামর্শ নিশ্চিত করতে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণ ডিজিটাল হেলথ কেয়ার সল্যুশনসের সিইও আহমেদ আরমান সিদ্দিকী, সিটিও এম. সোলায়মান রাসেল এবং সিএমও হাসিবুল হাসান। 

স্টারকম বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ভাইস-প্রেসিডেন্ট এম আহমেদুন ফায়েজ এবং স্টারকমের ডিরেক্টর আরিফুর রহমান।