অর্থনীতি

থ্রিডি স্মার্ট ওয়াচ নিয়ে এলো ডিএক্স

বাংলাদেশের বাজারে প্রথম থ্রিডি ইন্টারফেস ডিসপ্লের স্মার্টওয়াচ নিয়ে এলো ডিএক্স গ্রুপ। মঙ্গলবার (৮ অক্টোবর) প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।

এক্স স্মার্টওয়াচের তিনটি মডেল বাজারে পাওয়া যাচ্ছে। এর মধ্যে ২ হাজার ৯৯ টাকায় এক্স ওয়াচ এসই, ২ হাজার ৯৯৯ টাকায় এক্স ওয়াচ ওয়ান এবং ৪ হাজার ৪৯৯ টাকায় এক্স ওয়াচ ওয়ান প্রো পাওয়া যাচ্ছে।

এক্স ওয়াচ ওয়ান প্রো স্মার্টওয়াচটিতে রয়েছে ‘থ্রিডি ইন্টারফেস’ ফিচার। যা গ্রাহকদের স্মার্টওয়াচ ব্যবহারে একটি অভিনব অভিজ্ঞতা দেবে। এছাড়া এমোলেড ডিসপ্লের এক্স ওয়াচ ওয়ান প্রো এবং ব্লুটুথ কলিং সুবিধার এক্স ওয়াচ এসইতে সাশ্রয়ী মূল্যে আধুনিক সব ফিচার্স থাকছে।

গ্লোবাল ব্র্যান্ড এক্স (X) ডিএক্স গ্রুপকে দক্ষিণ এশিয়ার এক্সক্লুসিভ পরিবেশক হিসাবে নিয়োগ দিয়েছে, যা প্রযুক্তিপ্রেমীদের জন্য নতুন দিগন্ত উন্মোচন করবে। এক্স ব্র্যান্ডের পণ্য সর্বোচ্চ মান নিশ্চিত করে তৈরি করা হয়েছে, সঙ্গে থাকছে ফ্যাশনেবল ডিজাইন ও ফিচার্স।

ডিএক্স গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী দেওয়ান কানন বলেন, হংকং-এর ব্র্যান্ড এক্স বিশ্বব্যাপী দ্রুততম সময়ে তরুণদের মাঝে জনপ্রিয়তা পেয়েছে সম্প্রতি তাইওয়ানে এক্স পণ্য গ্রাহকদের কাছে অসাধারণ অভিবাদন পেয়েছে। এরই ধারাবাহিকতায় আমরা ‘এক্স’ ব্র্যান্ডের নতুন তিনটি স্মার্টওয়াচ নিয়ে এসেছি বাংলাদেশে।

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি, এক্স স্মার্টওয়াচগুলো বাংলাদেশের প্রযুক্তির বাজারে এক নতুন মাইলফলক সৃষ্টি করবে।

দেশব্যাপী মোবাইল, একসেসরিজের দোকানসহ জনপ্রিয় সব ই-কমার্সে এক্স-এর পণ্য পাওয়া যাবে।