অর্থনীতি

৬ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬টি কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে।

কোম্পানিগুলো হলো- তাওফিকা ফুডস অ্যান্ড লাভেলো আইসক্রিম পিএলসি, প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, আইডিএলসি ফাইন্যান্স পিএলসি, এস্কয়ার নিট কম্পোজিট পিএলসি, রহিমা ফুড লিমিটেড এবং প্রিমিয়ার সিমেন্ট মিলস পিএলসি।

সোমবার (১৪ অক্টোবর) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

লাভেলো আইসক্রিম: আগামী ২০ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। পর্ষদ সভায় ২০২৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে। এ দিন বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

প্রাইম লাইফ ইন্স্যুরেন্স: আগামী ১৬ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। পর্ষদ সভায় ২০২৪ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে।

আইডিএলসি ফাইন্যান্স:  আগামী ২০ অক্টোবর দুপুর ২টা ৩০ মিনিটে কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। পর্ষদ সভায় ২০২৪ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে।

এস্কয়ার নিট কম্পোজিট:  আগামী ২৬ অক্টোবর বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। পর্ষদ সভায় ২০২৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে। এ দিন বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

রহিমা ফুড: আগামী ২৭ অক্টোবর বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। পর্ষদ সভায় ২০২৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে। এ দিন বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

প্রিমিয়ার সিমেন্ট: আগামী ২০ অক্টোবর বিকাল ৫টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। পর্ষদ সভায় ২০২৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে। এ দিন বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।