অর্থনীতি

এমটিবির ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংবাদ সম্মেলন

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি (এমটিবি) ‘বিশ্বাস ও প্রগতির পঁচিশ বছর' উদযাপন শুরু করেছে ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংবাদ সম্মেলন আয়োজনের মাধ্যমে। রাজধানীর বাংলামোটরে এমটিবি টাওয়ারের স্যামসন এইচ. চৌধুরী অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান। এ সময় ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিম উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সৈয়দ মাহবুবুর রহমান এমটিবির ২৫ বছরের পথচলা নিয়ে আলোচনা করেন। এ সময় তিনি ব্যাংকটির বাংলাদেশের ব্যাংকিং খাত এবং অর্থনীতির ওপর অবদানের কথা উল্লেখ করেন।

তিনি বলেন, এমটিবির সাফল্যের মূল ভিত্তি হলো পারষ্পরিক বিশ্বাস। বিগত পঁচিশ বছরে আমাদের অগ্রগতি আমাদের ১৩ লাখের বেশি গ্রাহকের সাথে গড়ে ওঠা দৃঢ় সম্পর্কের প্রতিফলন। ভার্চুয়াল ডেবিট কার্ড থেকে ডিজিটাল ন্যানো লোনের মতো উদ্ভাবনী সেবা প্রদান আমাদের ভবিষ্যৎ এগিয়ে নিয়ে যাবে।

বর্তমানে এমটিবির রয়েছে ১২০টি শাখা, ৪১টি উপ-শাখা, ৩৩৬টি এটিএম (যার মধ্যে ২৮টি সিআরএম অন্তর্ভুক্ত), ৩১১৭টি পজ টার্মিনাল, ১৮২টি এজেন্ট ব্যাংকিং সেন্টার, ৩টি ক্যাশ ডিপোজিট মেশিন (সিডিএম), ৮টি এয়ার লাউঞ্জ এবং ৪টি ফরেন এক্সচেঞ্জ বুথ, যার পেছনে কাজ করছেন সাড়ে তিন হাজারেরও বেশি এমটিবিয়ান।

এমটিবির কর্মী, গ্রাহক এবং স্টেকহোল্ডারদের অবদানের প্রতি স্বীকৃতিস্বরূপ, সপ্তাহব্যাপী এই উদযাপন চলবে এমটিবি সেন্টার ও এমটিবি টাওয়ারসহ এমটিবির সব শাখা ও উপ-শাখাজুড়ে। ব্যাংকটি তার গ্রাহকদের সাথে বিশ্বাস ও প্রগতির পথে আরো এগিয়ে যাবে অদম্য গতিতে।