অর্থনীতি

ওয়ালটন ই-প্লাজায় উইকেন্ড ডিলে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়

ওয়ালটন প্লাজা থেকে অনলাইনে নির্দিষ্ট মডেলের ফ্রিজ, এসি, মাইক্রোওয়েব ওভেন, ওয়াল ফ্যান এবং ওয়েট মেশিন ক্রয়ে ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাচ্ছেন গ্রাহকরা। 

ওয়ালটনের চলমান ‘উইকেন্ড ফ্লাশ ডিল’ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকদের এ সুবিধা দেওয়া হচ্ছে । ই-প্লাজায় অনলাইন অর্ডারের মাধ্যমে পণ্য কেনায় শুধু সপ্তাহে দুই দিন—শুক্র ও শনিবার পণ্য কেনার ক্ষেত্রে এসব সুবিধা পাচ্ছেন গ্রাহকরা।

দেশব্যাপী ওয়ালটনের নিজস্ব অনলাইন শপ ই-প্লাজা থেকে এসব পণ্য কিনে যে কোনো ব্যাংকের নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করলেই এই ছাড় পাওয়া যাবে। আছে ফ্রি হোম ডেলিভারি সুবিধা। থাকছে ক্যাশ অন ডেলিভারিতে পণ্য কেনার সুযোগ। ক্রেডিট কার্ডে ইএমআই’র আওতায় ১২ মাসে জিরো ইন্টারেস্ট সুবিধাতেও পণ্য কেনার সুযোগ দিচ্ছে ওয়ালটন ই-প্লাজা। এ সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। এর ফলে ডিজিটাল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে ক্রেতারা দেশীয় পণ্য কিনতে অভ্যস্ত হবেন বলে ধারণা সংশ্লিষ্টদের।

ওয়ালটন ই-প্লাজার ক্যাম্পেইন ম্যানেজমেন্ট ও ব্র্যান্ড কো-অর্ডিনেটর নাফিস ইসতিয়াক জানিয়েছেন, বিশ্বের যে কোনো স্থানে বসেই সব ধরনের ওয়ালটন পণ্য অনলাইনে কেনার সুযোগ রয়েছে। ওয়ালটনপ্লাজা.কম.বিডি (https://www.waltonplaza.com.bd) ওয়েবসাইট থেকে ক্রেতারা পণ্য অর্ডার করতে পারবেন। অনলাইন থেকে কেনা পণ্য ৭০০টিরও বেশি ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেওয়া হচ্ছে।

এছাড়াও বাংলাদেশে প্রচলিত ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ড, ইন্টারনেট ব্যাংকিংসহ বিকাশ ও রকেটের মতো মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমেও অনলাইন থেকে কেনা ওয়ালটন পণ্যের মূল্য পরিশোধ করা যাচ্ছে সহজেই।