অর্থনীতি

গাইবান্ধায় ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১ এর ব্যাপক প্রচারণা

সারাদেশে চলছে ওয়ালটনের ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১’। এর আওতায় ওয়ালটন পণ্য ক্রয়ে ক্রেতাদের জন্য ‘ডাবল মিলিয়ন’ অফার ঘোষণা করা হয়েছে। অর্থাৎ দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্লাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন বা বিএলডিসি সিলিং ফ্যান কিনে ক্রেতারা পাচ্ছেন ২০ লাখ টাকা পাওয়ার সুযোগ। রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। এসব সুবিধা সম্পর্কে গ্রাহকদের অবহিত করার লক্ষ্যে গাইবান্ধার পলাশবাড়ীতে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১’ এর ব্যাপক প্রচারণা চালানো হয়েছে। 

শনিবার (২৬ অক্টোবর) সকালে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার আমলাগাছি বাজার ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মেসার্স আমিনুল এন্টারপ্রাইজের আয়োজনে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১’ এর ব্যাপক প্রচার-প্রচারণা চালানো হয়। প্রচারণার অংশ হিসেবে টি শার্ট, ফেস্টুন, ব্যানার, জোকার, পাপেট, ব্যান্ড পার্টি, মাইকিং, লিফলেট বিতরণসহ প্রায় পাঁচ শতাধিক লোকবল নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। এছাড়া গ্রাম বাংলার ঐতিহ্যবাহী বিলুপ্তপ্রায় লাঠি খেলার আয়োজন করা হয়। 

উক্ত প্রচারণায় উপস্থিত ছিলেন ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মওদুদ পারভেজ মামুন, আরএসএম জোবায়ের আলম চৌধুরী এবং মেসার্স আমিনুল এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আমিনুল ইসলামসহ ওয়ালটনের কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।  

শনিবার সকালে মেসার্স আমিনুল এন্টারপ্রাইজের সামনে থেকে শুরু হয়ে পলাশবাড়ী আমলগাছি বিএম উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয় র‌্যালী। ব্যান্ড পার্টির তালে তালে উক্ত র‌্যালীতে উৎসুক জনতা আনন্দচিত্তে অংশগ্রহণ করেন। 

র‌্যালী শেষে মনোমুগ্ধকর লাঠি খেলা অনুষ্ঠিত হয় এবং সমস্ত মাঠ 'উই লাভ ওয়ালটন' স্লোগানে মুখরিত হয়ে ওঠে। উক্ত ডিজিটাল ক্যাম্পেইন প্রোগ্রামে সামাজিক দায়বদ্ধতা থেকে স্থানীয় খেলার মাঠে প্রয়োজনীয় সংস্কার কাজ ও পরিষ্কার পরিচ্ছন্ন করে খেলার উপযোগী করে তোলা হয় এবং ফুটবল খেলার জন্য দুটি গোলপোস্টের নেট প্রদান করা হয়। বিকেলে পলাশবাড়ী বনাম আমলাগাছি ফুটবল খেলার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

প্রসঙ্গত, চলতি বছরের ১০ অক্টোবর থেকে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ডিজিটাল ক্যাম্পইন সিজন-২১ এর আওতায় ক্রেতারা ওয়ালটন পণ্য ক্রয়ে ‘ডাবল মিলিয়ন’ অফারের সুবিধা পাবেন।