অর্থনীতি

দেশের প্রথম ফোমিং হ্যান্ডওয়াশ একনল

দেশে প্রস্তুত প্রথম ফোমিং হ্যান্ডওয়াশ নিয়ে এসেছে হেলথ ও হাইজিন ব্র্যান্ড একনল। ন্যাচারাল ব্যাক্ট্রোলাইসিস টেকনোলজি-সমৃদ্ধ এবং কসমস সার্টিফায়েড প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি একনল ফোমিং হ্যান্ডওয়াশ অচিরেই ভোক্তাদের পছন্দের শীর্ষে থাকবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। 

রিমার্ক এলএলসি, ইউএসএ অ্যাফিলিয়েটেড এই ব্র্যান্ডের পণ্যগুলো আন্তর্জাতিক পরীক্ষাগারে যাচাইকৃত। ফলে, বাজারের অন্যান্য পণ্যে প্যারাবেনের উপস্থিতির খবর পাওয়া গেলেও একনল ব্র্যান্ডের হ্যান্ডওয়াশ ও হাইজিন সোপে প্যারাবেনের অস্তিত্ব নেই।

দারুণ এক্সাইটিং এই পণ্যটির পাম্প এবং রিফিল প্যাক দেশব্যাপী সকল হারল্যান স্টোর, হারল্যান ডটকম, বিভিন্ন সুপারস্টোর এবং নামিদামি শপগুলোতে পাওয়া যাচ্ছে।  ফ্রুট স্প্ল্যাশ ফ্লেভারের এই হ্যান্ডওয়াশ আপনাকে হাত ধোয়ার রুটিনে রিফ্রেশিং এক্সপেরিয়েন্স দেবে। 

ফোমিং হ্যান্ডওয়াশ ব্যবহারের সুবিধা অনেক। কিন্তু এখনো অনেকেই জানেন না, প্রথাগত লিকুইড হ্যান্ডওয়াশ থেকে এটি কী কী বাড়তি সুবিধা দেয়। ফোমিং হ্যান্ডওয়াশে সার্ফ্যাক্ট্যান্ট থাকে। সার্ফ্যাক্ট্যান্ট হচ্ছে এমন একটি যৌগ যা পানির সাথে মিশ্রিত হয়ে ফেনা তৈরি করতে সাহায্য করে। এই সার্ফ্যাক্ট্যান্টগুলো ত্বক থেকে ময়লা এবং ব্যাকটেরিয়া অপসারণে মৃদু অথচ কার্যকরী, যা সংবেদনশীল ত্বকের মানুষদের জন্য আদর্শ। লিকুইড হ্যান্ডওয়াশ থেকে ফোমিং হ্যান্ডওয়াশ ব্যবহার লাভজনক। যেহেতু, এটি সরাসরি ফোম আকারে বেরিয়ে আসে, তাই আপনার হাত কার্যকরভাবে পরিষ্কার করার জন্য আপনাকে এটি কম পরিমাণে ব্যবহার করতে হবে। এর ফলে একটি বোতল অনেকদিন দীর্ঘস্থায়ী হয়। ফোমিং হ্যান্ডওয়াশ দিয়ে হাত ধোয়ার আরেকটি সুবিধা হলো— এটি আরও বেশি স্বাস্থ্যকর। প্রথাগত লিকুইড হ্যান্ডওয়াশের ক্ষেত্রে ডিসপেনসার নিজেই ব্যাকটেরিয়ার প্রজননস্থল হতে পারে। কিন্তু, ফোমিং হ্যান্ডওয়াশে বিশেষ ডিসপেনসারের মাধ্যমে সাবানটি একটি সিল করা কার্টিজের মধ্যে থাকে, যার ফলে ব্যাকটেরিয়া বৃদ্ধির কম সুযোগ থাকে। 

রিমার্ক এইচবি লিমিটেডের ক্যাটাগরি হেড, হোম অ্যান্ড পারসোনাল কেয়ার মারুফুর রহমান বলেছেন, ‘আন্তর্জাতিক মানের হোম অ্যান্ড পারসোনাল কেয়ার, স্কিন কেয়ার ও কসমেটিকস পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে রিমার্ক ভোক্তাদের কাছে সর্বোচ্চ মান ও সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। বাংলাদেশের মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নতি ঘটেছে। ফলে, সময়ের তাগিদেই মানুষ এখন মানসম্মত পণ্যের দিকে ঝুঁকছে। গবেষণা ও উন্নয়নের ক্ষেত্রে বিশ্ববাজারের সাথে তাল মিলিয়ে রিমার্ক একটি শক্ত অবস্থান তৈরি করেছে। সর্বাধুনিক প্রযুক্তিতে প্রস্তুতকৃত, নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অব লিভিং অনুযায়ী সব রকম সুযোগ সুবিধা পেতে পারে, সেটাই রিমার্কের লক্ষ্য।’ 

জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি সম্প্রতি হেলথ ও হাইজিন ব্র্যান্ড একনলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। শিগগিরই তাকে একনল ফোমিং হ্যান্ডওয়াশের টিভিসি ও অন্যান্য প্রোমোশনে দেখা যাবে।