বিনোদন

‘সোনা’ ছাড়লেন প্রিয়াঙ্কা

গায়ক নিক জোনাসকে বিয়ের পর থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০২১ সালে নিউ ইয়র্কে ‘সোনা’ নামে একটি রেস্তোরাঁ যৌথভাবে চালু করেন এই অভিনেত্রী। কিন্তু সেই রেস্তোরাঁ ব্যবসা থেকে সরে দাঁড়ালেন এই অভিনেত্রী।

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম পিপল ডটকম-কে প্রিয়াঙ্কার মুখপাত্র বলেন— ‘‘সোনা’ রেস্তোরাঁর অংশীদারিত্ব থেকে সরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘সোনা’-কে জীবন দেওয়া প্রিয়াঙ্কার ক্যারিয়ারের তাৎপর্যপূর্ণ অধ্যায়। প্রিয়াঙ্কা সবসময়ই ভারতীয় সংস্কৃতিকে সামনে তুলে ধরেছেন। সেটা ফিল্ম, টিভি কিংবা ভারতীয় খাবার পরিবেশনের মাধ্যমে।’’

‘‘সোনা’ থেকে সরে আসার ফলে প্রিয়াঙ্কা তার উচ্চাকাঙ্ক্ষাকে বিশ্ব্যাপী আরো ছড়িয়ে দিতে পারবেন। তার সেই সম্ভাবনাগুলো অপেক্ষা করছে।’’ বলেন প্রিয়াঙ্কার মুখপাত্র।

‘সোনা’ রেস্তোরাঁর সহ-প্রতিষ্ঠাতা মণীশ কে. গোয়েল। পিপল ডটকম-কে তিনি বলেন, ‘‘প্রিয়াঙ্কার সাপোর্ট ও অংশীদারিত্বের জন্য আমরা তার প্রতি কৃতজ্ঞ। তিনি আর সৃজনশীল অংশীদার হিসেবে থাকছেন না। কিন্তু তিনি ‘সোনা’ পরিবারের অংশ হিসেবে থাকবেন।’’

বর্তমানে প্রিয়াঙ্কার হাতে বেশ কিছু কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে ‘লাভ এগেন’, ‘সিটাডেল’-এর মতো আন্তর্জাতিক সিরিজের কাজ। ‘সিটাডেল’ সিরিজটি প্রাইম ভিডিওতে মুক্তি পেতে যাচ্ছে। এ সিরিজ পরিচালনা করেছেন প্যাট্রিক মরগ্যান। প্রিয়াঙ্কা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন রিচার্ড ম্যাডেন।