বিনোদন

ডেঙ্গু জ্বরে আক্রান্ত সৃজিত

অসুস্থ হয়ে পড়েছেন ভারতীয় বাংলা সিনেমার নির্মাতা সৃজিত মুখার্জি। ডেঙ্গু জ্বরে আক্রান্ত বলে জানিয়েছেন এ পরিচালক নিজেই।

শনিবার (২০ আগস্ট) সৃজিত তার ফেসবুকে লিখেছেন— ‘জল রাস্তায় হয় ডেঙ্গু, আর কমে যায় তাই প্লাটিলেট। কনফার্ম।’ পরিচালকের এমন পোস্টে উদ্বিগ্ন তার ভক্তরা। সৃজিতের পোস্টে মন্তব্য করেছেন অভিনেত্রী, পরিচালক অপর্ণা সেন থেকে শুরু করে টলিপাড়ার অনেকে।

অপর্ণা সেন লিখেছেন, ‘টেক কেয়ার রিজু! আমার ডেঙ্গু হয়েছিল তাই জানি এটা কতটা দুর্বল করে দেয়! আশা করছি, হাসপাতালে ভর্তি হয়ে যাবেন।’ এ মন্তব্যের উত্তরে সৃজিত লিখেছেন, ‘এখনই নয়, কাল প্লাটিলেট চেক করে, পরশু সুটকেস গুছাব ভাবছি।’ এরপর অপর্ণা সেন লিখেন, ‘সৃজিত মুখার্জি আমি নিশ্চিত আপনি ভালো থাকবেন। কারণ আপনার মা-ও একজন ডাক্তার। তবু যেখানে প্লাটিলেট গণনা জড়িত, সেখানে সতর্কতা অবলম্বন করাই ভালো।’ তার এসব কথায় সহমত প্রকাশ করেন পরিচালক সৃজিত।

গত ১৬ আগস্ট হেঁয়ালি করে ফেসবুকে সৃজিত লিখেছিলেন, ‘অন্ধকার নামছে, এতটাই ঘন অন্ধকার যে চারিদিকে কিছুই দেখতে পাওয়া যাচ্ছে না।’ এমন স্ট্যাটাসের কারণ জানতে সৃজিতের স্ত্রী রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে যোগাযোগ করে হিন্দুস্তান টাইমস। সংবাদমাধ্যমটিকে মিথিলা বলেন, ‘বড় কিছু নয়, ফ্লু জ্বর হয়েছে। এখন উনি কিছুটা ভালো আছেন।’