বিনোদন

‘জওয়ান’ ঝড়: ভক্তদের উচ্ছ্বাস দেখে যা বললেন শাহরুখ

বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’। মুক্তির আগে থেকেই ‘জওয়ান’ জ্বরে ভুগছেন তার ভক্তরা। গতকাল প্রেক্ষাগৃহে মুক্তির এ উন্মাদনা বহু গুণে বেড়ে গেছে। মুক্তির প্রথম দিনে বক্স অফিসে পুরোনো অনেক রেকর্ড ভেঙে দিয়েছে সিনেমাটি। দ্বিতীয় দিনেও এ ধারাবাহিকতা বজায় রয়েছে।

‘জওয়ান’ সিনেমার বক্ষ অফিস ঝড়, ভক্তদের উন্মাদনার খবর পৌঁছে গেছে শাহরুখের কানেও। এসব দৃশ্য দেখেও যেন বিশ্বাস হচ্ছে না কিং খানের। তার এক টুইটে অন্তত তেমন আভাসই পাওয়া গেলো।

টুইটে (এক্স) শাহরুখ খান বলেন— ‘আপনারা সময় নিয়ে প্রেক্ষাগৃহে গিয়েছেন। এমনকি বাইরেও এত উচ্ছ্বাস; আমি আপ্লুত। সমস্ত ফ্যান ক্লাব এবং সকলকে ধন্যবাদ। আমি দম নিয়ে নিই, সময় বের করে ভালো কিছু একটা করব। উফ! জওয়ানকে ভালোবাসার জন্য আপনাদের সকলের প্রতি ভালোবাসা।’

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) ভারতের সাড়ে ৫ হাজার ও বিশ্বের অন্যান্য দেশের সাড়ে ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’। মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা হিন্দি সিনেমার তালিকায় সবার শীর্ষে এই সিনেমা।

‘জওয়ান’ মুক্তির পর সিনেমাটি দেখে দর্শকরা ভূয়সী প্রশংসা করছেন। কিন্তু এরই মাঝে নেটদুনিয়ায় ফাঁস হয়েছে সিনেমাটি। যা নিয়ে রীতিমতো হতাশ শাহরুখ ভক্তরা। যদিও এর প্রভাব বক্স অফিসে এখনো পড়েনি।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করেছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্র রূপায়ন করেছেন প্রিয়ামণি। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি।