বিনোদন

রাজ-দীপন দলের মারামারি, তাদের ভাষ্য কী?

সেলিব্রিটি ক্রিকেট লিগে নির্মাতা দীপংকর দীপন ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের টিমের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নিজেদের শেষ ম্যাচে খেলতে এই দুই জনপ্রিয় নির্মাতার নেতৃত্বে মাঠে নেমেছিল তারকারা। খেলা চলাকালীন মাঠের বাইরে থাকা দুই দলের সতীর্থ ও সমর্থকদের মধ্যে উত্তেজনা ছাড়িয়ে পড়ে, যা মাঠে খেলোয়াড়দের মধ্যেও গড়ায়। এরমধ্যে ম্যাচটি শেষ হয়। রাজের কাছে অল্প কয়টি রানে হেরে যায় দীপনের দল।

তবে ম্যাচ শেষে রাত সাড়ে ১১টার পর পুরো পরিবেশ বদলে যায়। মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা। এতে দুই দলেই বেশ কয়েকজন আহতের ঘটনা ঘটে। অভিযোগ উঠেছে, এই মারামারিতে অংশ নিয়েছে বহিরাগতরাও।

বিষয়টি নিয়ে নির্মাতা দীপংকর দীপনের কাছে জানতে চাইলে তিনি জানান বিষয়টিতে বিব্রত ও স্তব্ধ। জানালেন, এ বিষয়ে অফিশিয়াল বক্তব্য ও ব্যাখ্যা দেবেন তারা। 

এদিকে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, যা ঘটেছে এরজন্য আমরা সবাই বিব্রত। দুই দলের কেউ এই দায় থেকে নিজেকে এড়াতে পারবে না। এটা অনভিপ্রেত ঘটনা। দিন শেষে আমরা সবাই ভাই-বন্ধু। আমার বিপরীতে নেতা ছিলেন দীপন দা। তার সঙ্গে আমার সম্পর্ক অসম্ভব ভালো। এখানে আসলে কারোর সঙ্গে শত্রুতা থাকার কথা নয়। যাইহোক, আমি দীপনদার সঙ্গে বসে পুরো বিষয়টি পর্যালোচনা করে সুরাহার চেষ্টা করছি। এটা নিয়ে আসলে রাজনীতির সুযোগ নেই। যারা করছেন, তারা আসলে মিডিয়ার ভালো চান না বলেই আমি মনে করি।    

শুক্রবার রাতে টস জিতে ব্যাটিংয়ে নামে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের দল। নির্ধারিত ছয় ওভারে ১১৯ রান সংগ্রহ করে তারা। অন্যদিকে দীপংকর দীপনের দল বিরাট লক্ষ্যে ব্যাট করতে নেমে সমানুপাতিক হারেই রান তুলছিল। তবে শেষ পর্যন্ত ৭ রানে হেরে যায় তারা। দলটি নির্ধারিত ৬ ওভারে সংগ্রহ করে ১১২ রান।

অপ্রীতিকর ঘটনার বিষয়ে মন্তব্য পাওয়া যায়নি আয়োজক কমিটির।