বিনোদন

টাইগার থ্রি: সালমানের ধুন্ধুমার অ্যাকশন, ক্যাটরিনার তোয়ালে কাণ্ড (ভিডিও)

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিশেষ করে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় তাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করেছেন। এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা। যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে।

এ সিনেমার প্রচারের অংশ হিসেবে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে প্রযোজনা প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এটি। ২ মিনিট ৫১ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলার জুড়ে টানটান উত্তেজনা লক্ষ্য করা যায়।

যশরাজ ফিল্মসের এই সিনেমার ট্রেইলারের শুরুতে দেখা দিয়েছেন সালমান খানের ‘লাভ’ সিনেমার নায়িকা রেবতি। শুরুতে তাকে বলতে শোনা যায়, ‘দেশের শান্তি আর দেশের শক্রুর মধ্যে ব্যবধান কতটা? মাত্র একজন ব্যক্তির।’ এরপরই অ্যাকশন মুডে হাজির হন টাইগার। অন্যদিকে প্রতিশোধের আগুনে জ্বলতে দেখা যায় খলনায়ক ইমরানকে। টাইগারের দেশ, পরিবার সব ধ্বংস করাই যেন তার শপথ।

পুরো ট্রেইলার জুড়ে কখনো মোটরসাইকেল, কখনো ঘোড়া, কখনো হারনেস থেকে ঝুলে বন্দুক চালাতে দেখা যায় সালমানকে। শুধু অ্যাকশন মুডে নয়, পরিবারের চিন্তায় কান্নায় ভেঙে পড়তেও দেখা যায় সালমানকে। কিন্তু তারপরও থেমে যেতে দেখা যায়নি তাকে। ট্রেইলারের অন্যতম চমক হিসেবে রয়েছে তোয়ালে জড়ানো অবস্থায় ক্যাটরিনার অ্যাকশন দৃশ্য। যা বিশেষভাবে দর্শকদের নজর কাড়বে।

‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন শাহরুখ। তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। এটি পরিচালনা করছেন মণীশ শর্মা।