বিনোদন

২০ কেজি ওজন ঝরালেন সোনম কাপুর

ভালোবেসে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে ঘর বাঁধেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। ২০২২ সালের আগস্টে পুত্র সন্তানের মা হন তিনি। তারপর থেকে স্বামী-সন্তান নিয়েই ব্যস্ত সোনম। স্বাভাবিক কারণে তার শারীরিক ওজন বেড়ে যায়। দীর্ঘদিন পর ওজন কমানোর মিশনে নেমেছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সোনম কাপুর তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও ক্লিপ পোস্ট করে ওজন কমানোর কথা জানিয়েছেন। এতে তিনি লিখেছেন, ‘কি দারুণ! ২০ কেজি কমিয়েছি, আরো বাকি ৬ কেজি।’

২০ কেজি ওজন ঝরাতে কতদিন সময় নিয়েছেন তা এই পোস্টে জানাননি সোনম কাপুর। তবে এর আগে আরেকটি পোস্টে সোনম কাপুর লিখেন, ‘নিজেকে পুনরায় অনুভব করতে ১৬ মাস সময় নিয়েছি। ক্রাশ ডায়েট, পাগলের মতো ওয়ার্কআউট না করে ধীর-স্থিরভাবে, সন্তানের ও নিজের যত্ন নিয়েছি। আমি ঠিক যেখানে থাকতে চাই, এখনো সেখানে পৌঁছাইনি। আমি আমার শরীর নিয়ে এখনো কৃতজ্ঞ। একজন নারী হওয়া বিস্ময়কর।’

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সোনম কাপুর। এরপর স্বামীর সঙ্গে লন্ডনে পাড়ি জমান। স্বামী-সংসার নিয়ে ব্যস্ত থাকায় অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন তিনি।

দুই বছরের বিরতি নিয়ে গত বছর ‘ব্লাইন্ড’ সিনেমায় অভিনয় করেন সোনম কাপুর। গত বছরের ৭ জুলাই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় এটি। এরপর নতুন কোনো সিনেমার কাজ হাতে নেননি এই অভিনেত্রী।