বিনোদন

হাসপাতালে অঙ্কুশ, পায়ে অস্ত্রোপচার

ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা অঙ্কুশ হাজরাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল পায়ের ব্যথা নিয়ে কলকাতার একটি হাসপাতালে ভর্তি হন। এরই মধ্যে তার পায়ে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে হাসপাতালে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নিজের শারীরিক অবস্থার কথা জানান অঙ্কুশ। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আপনাদের সবার ভালোবাসা ও আশীর্বাদে আমি ভাঙা পা ও প্রচন্ড ব্যথা নিয়েই দুর্দান্ত অ্যাকশন দৃশ্যসহ ‘মির্জা’র ৯৮ শতাংশ শুটিং শেষ করেছি। ব্যথা যখন সহ্যের সীমা ছাড়িয়ে যেত, তখন শুধু একটা চিন্তা আমাকে থামতে দেয়নি— ‘আমি আমার দর্শকদের নিরাশ করতে পারি না।’

‘সর্বশেষ আমার পায়ের অস্ত্রোপচার সম্পন্ন হলো। কয়েক দিনের মধ্যেই সুস্থ হয়ে যাব। কারণ বাংলার বিগেস্ট ড্যান্স নাম্বারের জন্য আমাকে তৈরি হতে হবে। সবাইকে ভালোবাসি।’ লেখেন অঙ্কুশ।  

অঙ্কুশের পরবর্তী সিনেমা ‘মির্জা’। চলতি বছরের প্রথম দিন তিনি জানান, সিনেমাটির অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে ডান পায়ের হাঁটুতে গুরুতর আহত হয়েছেন। মূলত, গত ৩১ ডিসেম্বর পায়ে আঘাত পান অঙ্কুশ হাজরা।  

এর আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ অভিনেতা বলেছিলেন, ‘‘কেবল নিয়ে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে মালাইচাকিতে চোট পেয়েছি। ছয় বছর পর অ্যাকশন সিনেমা করছি। তাই অভ্যাস নেই, এজন্যই আঘাতটা লেগেছে। এখন তো বাণিজ্যিক অ্যাকশন সিনেমা আর সেভাবে তৈরি হয় না। ‘মির্জা’ সিনেমার শুটিং করতে গিয়ে হাড়ে হাড়ে টের পাচ্ছি যে, কেন তৈরি হয় না।’’