বিনোদন

৩৪ বছরের ছোট শ্রীলীলার সঙ্গে রবির রোমান্স

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রবি তেজা। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তাকে নিয়ে পরিচালক ত্রিনাধা রাও নির্মাণ করেন ‘ধামাকা’ শিরোনামে সিনেমা। এতে হাঁটুর বয়সি নায়িকা শ্রীলীলার সঙ্গে রোমান্স করতে দেখা যায় ৫৬ বছরের রবি তেজাকে। এটি ২০২২ সালে মুক্তি পায়।

দুই বছর পর আবারো ৩৪ বছরের ছোট শ্রীলীলার সঙ্গে রুপালি পর্দায় রোমান্স করতে দেখা যাবে রবি তেজাকে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শ্রীলীলা-রবি।

ওটিটি প্লে ডটকমের তথ্য অনুসারে, আপাতত সিনেমাটির নাম রাখা হয়েছে ‘আরটি৭৫’। এটি পরিচালনা করছেন ভানু ভোগাভারাপু। গত ১১ জুন পূজার মাধ্যমে সিনেমাটির শুটিং শুরু করেন নির্মাতারা। প্রথম দিনের শুটিংয়ে অংশ নেন রবি-শ্রীলীলা। দুই বছর পর ফের একসঙ্গে পর্দা ভাগ করে নিচ্ছেন তারা।  

সিথারা এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে রবি-শ্রীলীলার এ সিনেমা। সবকিছু ঠিক থাকলে ২০২৫ সালের জানুয়ারিত সিনেমাটি মুক্তি পাবে।        ২০০১ সালের ১৪ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে জন্মগ্রহণ করেন ভারতীয় বংশোদ্ভূত শ্রীলীলা। সেখানে চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনা করেন তিনি। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। তবে ‘পেলি সানড়া ডি’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করেন রোশান মেকা।

বর্তমানে শ্রীলীলার হাতে আরো কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে অন্যতম ‘উস্তাদ ভগত সিং’। এ সিনেমায় তার সহশিল্পী হিসেবে রয়েছেন পবন কল্যাণ। এটি পরিচালনা করছেন হরিশ শঙ্কর।