বিনোদন

বেআইনিভাবে প্রেক্ষাগৃহে চলছে শাকিবের ‘দরদ’র টিজার

শাকিব খান অভিনীত ‘দরদ’ সিনেমার শুটিং শেষ হয়েছে। এখন চলছে মুক্তির প্রস্তুতি। এরই মধ্যে আইন ভঙের অভিযোগ উঠেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের বিরুদ্ধে।

সম্প্রতি সিনেমাটির টিজার আইন ভঙ করে সেন্সর ছাড়পত্র-বিহীন প্রেক্ষাগৃহে প্রদর্শন করা হয়। প্রেক্ষাগৃহে প্রদর্শদের কয়েকটি ভিডিও এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এমনকি সিনেমাটির নির্মাতা অনন্য মামুন সেই ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেল ফেসবুকে প্রকাশ করে উল্লাস প্রকাশ করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘কি উল্লাস.. দরদ..’।

বিষয়টি সেন্সর বোর্ডের নজরে আসছে বলে সেন্সর বোর্ড সূত্রে জানা গেছে। তাদের ভাষ্য, বিষয়টি নিয়ে পরিচালক অনন্য মামুনের কাছে জানতে চাইলে তিনি বিষয়টির কিছুই জানেন না বলে জানিয়েছেন। তিনি বোর্ডকে বলেছেন, অনলাইন থেকে কেউ হয়তো ডাউনলোড করে সিনেমা হলে চালিয়েছে।

বিষয়টি নজরে রাখছে সেন্সর বোর্ড। কোনো সিনেমা হলে সেন্সর ছাড়পত্র-বিহীন টিজার প্রদর্শনের খবর পেলে ব্যবস্থা নেয়া হবেও বলে সেন্সর বোর্ড সূত্রে জানা গেছে।   সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। এ সিনেমায় আরো অভিনয় করেছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ। ‘দরদ’ সিনেমা বাংলাদেশের পাশাপাশি সহ-প্রযোজনায় রয়েছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।