বিনোদন

মহেশ বাবুর ব্যাগটির মূল্য প্রায় সাড়ে ৪ লাখ টাকা

ভারতীয় চলচ্চিত্র অভিনয়শিল্পীদের বিলাসবহুল গাড়ি ও স্পোর্টস বাইকের প্রতি আলাদা ভালোবাসা রয়েছে। মার্কেটে নতুন মডেলের গাড়ি বা মোটর সাইকেল এলেই তা সংগ্রহ করার চেষ্টা করেন তারা।

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবুরও গাড়ির প্রতি ভালোবাসা কম নয়। এই অভিনেতা সবসময়ই ভালো ব্র্যান্ডের গাড়ি ব্যবহার করে থাকেন। এবার তার ব্যবহৃত একটি ব্যাগপ্যাক নজর কেড়েছে নেটিজেনদের। কারণ এ ব্যাগের মূল্য জানলে অনেকের চোখ কপালে উঠে যাবে!

সম্প্রতি এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হন মহেশ বাবু। এসময় তার কাঁধে একটি ব্যাগ দেখা যায়। এ ব্যাগ নিয়েই যত জল্পনা। ‘সেলিব্রিটি আউটফিট ডিকোড’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জানানো হয়েছে, ব্যাগটি তৈরি করেছে বিশ্বের সবচেয়ে বিলাসবহুল ফরাসি ব্র্যান্ড লুই ভিতোঁর। ব্যাগটির মূল্য ৩ লাখ ১১ হাজার ৪২৩ রুপি। বাংলাদেশি মুদ্রায় ৪ লাখ ৩৭ হাজার ৬৭৪ টাকার বেশি।

লুই ভিতোঁরের ওয়েব সাইট ঘুরে পাওয়া যায় ব্যাগটি। সেখানে ব্যাগটির মূল্য দেওয়া হয়েছে ১৩ হাজার ৮০০ এইডি (সংযুক্ত আরব আমিরাতের মুদ্রা)। বাংলাদেশি মুদ্রায় ৪ লাখ ৪০ হাজার টাকার বেশি।

মহেশ বাবু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুন্তুর করম’। গত ১২ জানুয়ারি মুক্তি পায় সিনেমাটি। এটি পরিচালনা করেন ত্রিবিক্রম শ্রীনিবাস। এসএস রাজামৌলির পরবর্তী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মহেশ বাবু। আপাতত সিনেমাটির নাম রেখেছেন ‘এসএসএমবি২৯’। এটি একটি আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার সিনেমা হতে যাচ্ছে।

চলতি বছরে তেলেগু সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়কের তালিকায় উপরে রয়েছেন মহেশ বাবু। ‘এসএসএমবি২৯’ সিনেমা ১ হাজার কোটি রুপির বেশি বাজেটে নির্মিত হবে। ভারতের সবচেয়ে বেশি বাজেটে নির্মিত সিনেমার একটি হতে যাচ্ছে এটি। আর এ সিনেমার জন্য মহেশ বাবু ১২৫ কোটি রুপি পারিশ্রমিক নেবেন।