বিনোদন

হাসপাতালে ঋতাভরী চক্রবর্তী

হাসপাতালে ভর্তি করা হয়েছে ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। শনিবার (৬ জুলাই) তার অস্ত্রোপচার হয়েছে। কলকাতার বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

ভারতীয় একটি গণমাধ্যমে ঋতাভরীর ঘনিষ্ঠ একটি সূত্র বলেন, ‘সাধারণ পেটের সমস্যা নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন অভিনেত্রী ঋতাভরী। পরীক্ষার পর জানা যায়, তার পিত্তথলিতে পাথর রয়েছে। এরপরই হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রীকে। চিকিৎসকরা জানিয়েছেন, ঋতাভরীর অস্ত্রোপচার হয়েছে, অভিনেত্রী বিপদমুক্ত। জ্ঞান ফিরেছে, আপাতত বিশ্রাম নিচ্ছেন।’

এই মুহূর্তে কথা বলার অবস্থায় নেই ঋতাভরী। অস্ত্রোপচারের পর ২৪ ঘণ্টা চিকিৎসকের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। তারপর চূড়ান্ত করা হবে, কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। হাসপাতালে মেয়ের পাশে রয়েছেন মা শতরূপা সান্যাল।

গত এক মাস ধরে শারীরিক সমস্যায় ভুগছিলেন ঋতাভরী। ‘বহুরূপী’ সিনেমার শুটিংয়েও একাধিকবার অসুস্থ হয়ে পড়েছিলেন ঋতাভরী চক্রবর্তী। বমি, মাথা ঘোরার মতো উপসর্গ নিয়েই শুটিং চালিয়ে গিয়েছেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ‌্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন ঋতাভরী। ২০১১ সালে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায়নি। ২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তবু বসন্ত’। ঋতাভরী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘ চতুষ্কোণ’, ‘বারুদ’, ‘পরী’, ‘শেষ থেকে শুরু’ প্রভৃতি।