বিনোদন

অভিনেত্রী রাকুলের ভাই গ্রেপ্তার

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের ভাই আমান প্রীত সিংকে গ্রেপ্তার করা হয়েছে। মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে আমানসহ আরো চারজনকে গ্রেপ্তার করে হায়দরাবাদ পুলিশ।

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, সোমবার (১৫ জুলাই) সকালে আমান প্রীতসহ অন্যদের গ্রেপ্তার করে তেলেঙ্গানা অ্যান্টি-নারকোটিক্স ডিপার্টমেন্ট। তাদের কাছ থেকে ২ কেজি ৬০০ গ্রাম কোকেন উদ্ধার করা হয়েছে, যা বিক্রির জন্য হায়দরাবাদে আনা হয়েছে। মাদকের সঙ্গে জড়িত এমন ৩০ জনকে শনাক্ত করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত পাঁচজন এখন পুলিশি হেফাজতে রয়েছেন, খুব শিগগির তাদের আদালতে তোলা হবে।   

রাজেন্দ্র নগর জোনের ডিসিপি শ্রীনিবাস বলেন, ‘গ্রেপ্তারকৃত পাঁচজনকে থানায় নিয়ে এসেছি। তাদের প্রসাব পরীক্ষা করা হলে তা পজিটিভ আসে। তাদেরকে হেফাজতে রাখা হয়েছে। আমরা তাদের মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠাব।’

পুলিশ জানিয়েছে, মামলার তদন্ত করার পর জানা যাবে আমান প্রীত সিং কাদের সঙ্গে যুক্ত রয়েছেন। অভিযুক্তদের সঙ্গে কবে থেকে আমান প্রীতের যোগসূত্র তা খতিয়ে দেখছে পুলিশ। এদের মধ্যে কয়েকজন ভারতীয় এবং কয়েকজন নাইজেরিয়ার নাগরিক রয়েছেন। তাদের কেউ কেউ অপরাধী। ধারণ করা হচ্ছে, এই মাদক চক্রের কাজকর্ম গত দেড় বছর ধরে চলছে। আমান প্রীত সিং একজন অভিনেতা, তবে কোন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

তবে এ বিষয়ে এখনো অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের কোনো বক্তব্য পাওয়া যায়নি।