বিনোদন

৩০ বছর পর এক সিনেমায় আমির-সালমান!

বলিউডের দাপুটে দুই অভিনেতা আমির খান ও সালমান খান। ১৯৯৪ সালে ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন। এরপর তাদের আর কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি। মাঝে কেটে গেছে ৩০ বছর।

দীর্ঘ ৩ দশক পর ফের একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন আমির খান ও সালমান খান। মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্ট দিয়েছেন সালমান খান। তাতে তিনি লেখেন, ‘চলচ্চিত্রটির পর আমির খান আমাকে আর স্পর্শ করতে পারেননি। সে স্পর্শ করলে আমি সোনা হয়ে যাব?’

সালমান খানের পোস্ট আমির খানের প্রোডাকশন হাউজের অফিশিয়াল এক্স অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। পোস্টটি শেয়ার করে লেখা হয়েছে, ‘আমরাও এ বিষয়ে অনেক ভাবছি।’ এরপরই মূলত, সালমান-আমিরের একসঙ্গে অভিনয়ের গুঞ্জন চাউর হয়, যা দ্রুত সময়ের মধ্যে অন্তর্জালে ভাইরাল হয়ে যায়।

ব্লু গোকু নামে একটি অ্যাকাউন্ট থেকে এ পোস্টে মন্তব্য করেছেন। তাতে তিনি লেখেন, ‘আমির খানের প্রোডাকশন হাউজের সঙ্গে ‍দুটো সিনেমা নির্মাণের চুক্তি করেছেন পরিচালক রাজকুমার সন্তোষী। একটির নাম ‘লাহোর ১৯৪৭’। অন্যটি কমেডি-অ্যাকশন ঘরানার, এ সিনেমায় অভিনয় করবেন আমির খান ও সালমান খান।’

তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি আমির কিংবা সালমানের। বিষয়টি নিয়ে এখনো কথা বলেননি পরিচালক রাজকুমার সন্তোষীও।