বিনোদন

তৃতীয় বিয়ে প্রসঙ্গে আমির বললেন, ভালো মানুষ হওয়ার চেষ্টা করছি

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। ২০২১ সালে দ্বিতীয় সংসারের ইতি টানেন। তারপর গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আমির। এজন্য দ্বিতীয় সংসার ভেঙেছে তার।

তারপর আমির-সানার বিষয়টি চাপা পড়ে যায়। পরবর্তীতে ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী ফাতিমা সানার সোশ্যাল মিডিয়ার একটি পোস্টকে কেন্দ্র করে শুরু হয় বিয়ের গুঞ্জন। তবে সানার সঙ্গে প্রেম-বিয়ে কিংবা তৃতীয় বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন আমির খান। অবশেষে তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন এই অভিনেতা।

রিয়া চক্রবর্তীর টক শোয়ে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন আমির খান। এ সময় বিয়ে নিয়ে আমির খানের কাছে পরামর্শ চান সঞ্চালক রিয়া। জবাবে আমির খান বলেন, ‘আমার দুটো ব্যর্থ বিয়ে রয়েছে। সুতরাং বিয়ের পরামর্শ দিতে বলবেন না।’

আপনি যদি আবারো বিয়ে করেন? জবাবে আমির খান বলেন, ‘আমার বয়স এখন ৫৯ বছর। আমি আবার কোথায় বিয়ে করব? মনে হচ্ছে এটা কঠিন। আমার জীবনে অনেক সম্পর্ক রয়েছে। আমি আমার পরিবার, সন্তান এবং ভাই-বোনদের সঙ্গে পুনরায় যোগাযোগ করছি। আমি খুবই আনন্দিত যে, আমি তাদের সঙ্গে আছি। আমি ভালো মানুষ হওয়ার চেষ্টা করছি।’

ব্যক্তিগত জীবনে নয়, পেশাগত জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করেছেন বলেও জানান আমির খান।

১৯৮৬ সালে কয়েকজন বন্ধুর সহযোগিতায় ম্যারেজ রেজিস্টার অফিসে গিয়ে বিয়ে করেন রিনা ও আমির। তাদের দাম্পত্য জীবনে দুই সন্তান— জুনাইদ ও ইরা। ২০০২ সালে এই দম্পতির বিবাহবিচ্ছেদ হয়।

রিনার সঙ্গে বিচ্ছেদের পর কিরণ রাওয়ের সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এই অভিনেতার ‘লগান’ সিনেমার সেটেই তাদের পরিচয় হয়। এক সময় বন্ধুত্ব থেকে প্রেম এবং ২০০৫ সালে এই জুটির বিয়ে হয়। এ সংসারে আজাদ রাও খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। ২০২১ সালের ৩ জুলাই যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন এই যুগল।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে