বিনোদন

‘আমার নাম শুনলেই আলিয়ার মুখ লজ্জায় লাল হয়ে ওঠে’

বলিউডের তারকা জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর। আয়ান মুখার্জি নির্মিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় কাজ করতে গিয়েই তাদের মাঝে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তা প্রেমে রূপ নেয়। তবে সবকিছু ছাপিয়ে এ যুগলের প্রেম পরিণয় পেয়েছে। তাদের সংসার আলো করে এসেছে একটি কন্যা সন্তান।

কাজ আর স্বামী-সন্তান নিয়ে দারুণ সময় পার করছেন আলিয়া ভাট। রণবীরের প্রতি আলিয়ার ভালোলাগা ও টান সবই আরো সবুজ। তাদের রোমান্টিক একটি ব্যাপার প্রকাশ করলেন রণবীর।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর কাপুর বলেন, ‘আমাদের প্রেম যখন প্রকাশ্যে আসেনি, তখন আমার নাম শুনলেই আলিয়ার চোখেমুখে লজ্জার ছাপ দেখা যেত। আজও আমার নাম শুনলে একইভাবে লাজুক হাসি ধরা পড়ে ওর মুখে। আমি প্রতিদিন চাই, আমাদের সম্পর্ক যেন এরকমই থাকে। জীবনের শেষ দিন পর্যন্ত যেন, আমার নাম শুনলেই আলিয়ার মুখ লজ্জায় লাল হয়ে ওঠে।’

গত বছর কপিল শর্মা শোয়ে অতিথি হিসেবে হাজির হয়ে রণবীর জানান, ভীষণ বউভক্ত তিনি। এ অভিনেতার ভাষায়, ‘বিগত অনেক বছর ধরে আমি কোনো বিতর্কে জড়াইনি। যার কারণে আমাকে কিছু গোপন করা বা মিথ্যা বলার প্রয়োজন হয়নি। বলতে চাইছি, আমি খুবই পত্নীনিষ্ঠ ভদ্রলোক।’

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে ২০২১ সালের ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। গত বছরের ৬ নভেম্বর কন্যা সন্তান জন্ম দেন আলিয়া।