বিনোদন

মুক্তির তারিখ ঘোষণা, ‘বাজিরাও সিংহম’-এর গর্জনের অপেক্ষা

বলিউড অভিনেতা অজয় দেবগনের জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘সিংহম’। রোহিত শেঠি পরিচালিত এ ফ্যাঞ্চাইজির প্রথম পার্ট মুক্তি পায় ২০১১ সালে। দুই বছরের বিরতি নিয়ে নির্মিত হয় ‘সিংহম রিটার্নস’। এ ফ্যাঞ্চাইজিতে ‘বাজিরাও সিংহম’ চরিত্রে অভিনয় করে দর্শকের মুঠো মুঠো ভালোবাসা কুড়িয়েছেন অজয়।

দীর্ঘ অপেক্ষার পর নির্মিত হচ্ছে এ ফ্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। যার নাম রাখা হয়েছে— ‘সিংহম এগেন’। এর আগে জানা যায়, চলতি বছরের ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। কিন্তু তা হয়নি। এবার মুক্তির তারিখ ঘোষণা করলেন নির্মাতা রোহিত শেঠি।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন রোহিত শেঠি। সিনেমাটির শুটিংয়ের একটি ক্লিপ পোস্ট করে তিনি লেখেন, “হিরো ছাড়া সিংহম অসম্পূর্ণ। ‘সিংহম এগেন’ দিওয়ালিতে গর্জে উঠবে।”

অজয়ের ‘সিংহম এগেন’ সিনেমায় লেডি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এর আগে তার লুক প্রকাশ করে হইচই ফেলে দেন। তাতে দেখা যায়, একটি ঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে; পুড়ছে গাড়ি। পাশে দাঁড় করানো পুলিশের একটি গাড়ি। তার পাশে পড়ে আছে আহত একদল সন্ত্রাসী। তার একজনের চুল ধরে তার মুখের ভেতর পিস্তলের নল ঢুকিয়ে হাসছেন রক্তাক্ত দীপিকা পাড়ুকোন।

‘সিংহম এগেন’ সিনেমায় দীপিকার লুক শেয়ার করে পরিচালক রোহিত শেঠি তার ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘নারী সীতার রূপ আবার দুর্গারও রূপ। আমাদের কপ ইউনিভার্সের সবচেয়ে নিষ্ঠুর ও উগ্র পুলিশ অফিসারের সঙ্গে পরিচিত হন। তার নাম শক্তি শেঠি। আমার লেডি সিংহম দীপিকা পাড়ুকোন।’

অজয়-দীপিকা ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করছেন— অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, রণবীর সিং প্রমুখ।