বিনোদন

‘মিস ওয়ার্ল্ড’ জয়ের পর সত্যি কি ‘নমস্কার’ করেছিলেন প্রিয়াঙ্কা?

অষ্টাদশী প্রিয়াঙ্কা চোপড়ার মাথায় বিজয়ের মুকুট, মুখে হাসি। দু’হাত জোড় করে নমস্কার করছেন এই অভিনেত্রী। ইন্টারনেটে সার্চ করলে প্রিয়াঙ্কার এই লুকের অনেক ছবি পাওয়া যায়। মূলত, ২০০০ সালে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ের পর এভাবে ক্যামেরাবন্দি হন প্রিয়াঙ্কা চোপড়া।

বিশ্ব সুন্দরীর খেতাব জয়ের পর বলিউডে প্রতিষ্ঠার পাশাপাশি হলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন প্রিয়াঙ্কা। তারপর কেটে গেছে ২৪ বছর। এতদিন পর প্রিয়াঙ্কা জানালেন, নমস্কারের ভঙ্গিতে দু’হাত হাত জোড় করার অন্য গোপন রহস্য!

প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রামে স্বামী-সন্তানের সঙ্গে তোলা ছবি পোস্ট করে গোপন ঘটনা ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এতে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘আমি ২৪ বছর আগে মিস ওয়ার্ল্ডের মুকুট পেয়েছি। তখন এটিকে মিলেনিয়াম ডোম বলা হতো। আমি কখনো আমার ১৮ বছর বয়সকে ভুলব না। সেই সময়ের উচ্ছ্বাস, উদ্বিগ্নতা, প্রতিযোগিতাকেও ভুলব না। ২০০০ সালের ৩০ নভেম্বরের একটি স্মৃতি আমি কখনো ভুলব না। পেন্সিল হিলের সঙ্গে পরা আমার চমৎকার হেমন্ত ত্রিবেদী পোশাক নেমে যাচ্ছিল! নার্ভাস হয়ে পুরো সন্ধ্যায় ঘামতে থাকার কারণে বডি টেপ উঠে যাচ্ছিল।’

নমস্কার নয়, পোশাক ঠিক রাখতে দু’হাত জোড় করে দাঁড়িয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই ঘটনার বর্ণনা দিয়ে এই অভিনেত্রী বলেন, ‘বিজয়ী হওয়ার পর তোলা ছবিগুলো যদি গুগল করে দেখেন, তবে মনে হবে— বিজয়ী হওয়ার পর কৃতজ্ঞতার সঙ্গে নমস্কার করছি। কিন্তু আমি আসলে আমার পোশাক ঠিক রাখার জন্য মরিয়া হয়ে চেষ্টা করছিলাম। স্পষ্টতই, আমি বেঁচে গিয়েছিলাম এবং শেষ পর্যন্ত সবকিছু ঠিকঠাক ছিল।’

ব্যক্তিগত জীবনে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে ঘর বেঁধেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ দম্পতির একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন এই অভিনেত্রী। লন্ডনে নিক জোনাসের একটি কনসার্ট রয়েছে; বর্তমানে স্বামীর সঙ্গে সেখানে অবস্থান করছেন প্রিয়াঙ্কা। মূলত, সেখান থেকেই গোপন রহস্য ফাঁস করেন এই নায়িকা।