বিনোদন

‘স্ত্রী টু’ সিনেমার কোরিওগ্রাফার গ্রেপ্তার

বহুল আলোচিত ‘স্ত্রী টু’ সিনেমার নৃত্যশিল্পী জনি মাস্টারকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) গোয়ার একটি হোটেল থেকে তাকে গ্রেপ্তার করে সাইবারবাদ স্পেশাল অপারেশন টিম।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, যৌন হেনস্তার অভিযোগে গতকাল (১৮ সেপ্টেম্বর) জনি মাস্টারের বিরুদ্ধে মামলা দায়ের করে তার এক নারী সহকারী। ২১ বছর বয়সি এ নারীর মামলার ভিত্তিতে গ্রেপ্তার করা হয় ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নৃত্যশিল্পী জনি মাস্টারকে। খুব দ্রুত তাকে হায়দরাবাদ কোর্টে তোলা হবে।

মামলার এজাহারে বলা হয়েছে, জনি মাস্টারের সহকারী হিসেবে কাজ করতেন ভুক্তভোগী নারী। গত ৬ বছর ধরে ওই নারীকে যৌন হেনস্তা করে আসছেন নৃত্যশিল্পী জনি মাস্টার। কখনো আউটডোর শুটিংয়ে, কখনো ওই নারীর বাড়িতে যৌন হেনস্তা করেন কোরিওগ্রাফার জনি। এ বিষয়ে ৪০ পৃষ্ঠার হাতে লেখা অভিযোগ দিয়েছেন ওই নারী।

‘স্ত্রী ২’ সিনেমার তুমুল জনপ্রিয় গান ‘আজ কি রাত’ ও ‘আয়ি নেহি’র নাচের কোরিওগ্রাফি করেন শেখ জানি বাসা। এ গানে পারফর্ম করেন তামান্না ভাটিয়া। শেখ জানি বাসা সিনেমা জগতে ‘জানি মাস্টার’ নামে পরিচিত।  

তেলেগু সিনেমার এ কোরিগ্রাফারের বলিউডে বেশ কিছু জনপ্রিয় কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’, ‘লাল পিলি আঁখিয়া’। সম্প্রতি ‘স্ত্রী টু’ সিনেমার গানের কোরিওগ্রাফি করে বেশ আলোচিত হয়েছেন এই কোরিওগ্রাফার।