বিনোদন

বিষ প্রয়োগে গায়িকাকে হত্যার অভিযোগ

চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছেন ওড়িশার জনপ্রিয় গায়িকা রুকসানা বানু। ১৮ সেপ্টেম্বর রাতে ভুবনেশ্বরের এআইআইএমএস হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ২৭ বছর।

হাসপাতাল সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, রুকসানা বানুর স্ক্রাব টাইফাসের চিকিৎসা চলছিল। বুধবার রাতে মারা যান এই শিল্পী। তবে মৃত্যুর কারণ এখনো জানায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

তবে রুকসানার মা ও বোনের অভিযোগ, রুকসানাকে বিষ প্রয়োগে হত্যা করেছে পশ্চিম ওড়িশার এক গায়ক। যদিও তার নাম প্রকাশ করেননি তারা। এ গায়ককে রুকসানার প্রতিদ্বন্দ্বী বলে উল্লেখ করেছেন তারা। কিছুদিন আগে রুকসানাকে তিনি হুমকি দিয়েছিলেন বলেও অভিযোগ তাদের।

রুকসানার বোন রুবি বানু বলেন, ‘১৫ দিন আগে একটি গানের শুটিং করার সময়ে জুস খেয়েছিলেন রুকসানা। এরপরই অসুস্থ হয়ে পড়েন। গত ২৭ আগস্ট ভবানিপাটনার একটি হাসপাতালে রুকসানাকে ভর্তি করা হয়।’

রুকসানার শারীরিক অবস্থার অবনতি হওয়ার তথ্য উল্লেখ করে রুবি বানু বলেন, ‘প্রাথমিক চিকিৎসার পর তাকে বোলাঙ্গিরের ভিমা ভোই মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে বারগড়ের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় ভুবনেশ্বরের এআইআইএমএস হাসপাতালে নেওয়া হয় রুকসানাকে।’