বিনোদন

জেনে-বুঝে নিজের ক্ষতি করব না: পূজা

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের সম্ভাবনাময়ী নায়িকা পূজা চেরী। বছরজুড়েই বিভিন্ন কারণে থাকেন আলোচনায়। কদিন আগে একটি প্রসাধনী প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে ইভেন্টে যোগ দেন পূজা। অনুষ্ঠানের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেখানে পূজাকে আগের চেয়ে পরিণত বয়সের মনে হচ্ছে। এরপর থেকে নতুনভাবে আলোচনায় তিনি।

‘পোড়ামন-২’ খ্যাত নায়িকাকে নিয়ে নেটিজেনদের ভাষ্য, প্লাস্টিক সার্জারি করেছেন পূজা চেরী। ফেসবুকে নায়িকার সেই ছবি চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়েছে।

এবার প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন পূজা। তিনি বলেন, ফেসবুকে মানুষের মন্তব্য দেখে আমি অবাক হয়েছি। আমি সার্জারি করিনি। কারণ, জেনেবুঝে কেন আমি নিজের ক্ষতি করব। এ কাজ কোনদিনই করতে চাই না আমি। দিন, মাস, বছর যাচ্ছে, আমার চেহারার পরিবর্তন আসছে।

পূজা এ-ও বলেন, ছোটবেলায় আমার ভরাট মুখমণ্ডল ছিল, এখন তো আর থাকবে না সেটি। ১৬-১৭ বছর বয়সে আমার চেহারায় বালিকা বালিকা যে ব্যাপারটা ছিল, এখন তো আর সেটি থাকার কথা না।

পূজার হাতে বর্তমানে কোনও কাজ নেই। তবে বেশ কিছু সিনেমার অফার পেয়েছেন বলে শোনা যাচ্ছে। ক্যারিয়ারে ‘পোড়ামন-২’, ‘গলুই’, ‘শান’, ‘লিপস্টিক’, ‘প্রেম আমার টুস’সহ বেশ কিছু সিনেমা উপহার দিয়েছেন পূজা।