বিনোদন

অসম প্রেম-বিয়ে, ভাঙছে অভিনেত্রী উর্মিলার সংসার!

বলিউড অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। ব্যক্তিগত জীবনে মোহসীন আখতার মীরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, ভেঙে যাচ্ছে তাদের ৮ বছরের সংসার। এ গুঞ্জনই বাস্তবে রূপ নিতে যাচ্ছে বলে খবর প্রকাশ করেছে ইন্ডিয়া টুডে।

একটি সূত্র ইন্ডিয়া টুডে-কে বলেন, ‘মোহসীনের কাছ থেকে ডিভোর্স চাচ্ছেন উর্মিলা। আলাদা হয়ে অভিনয়ে মনোযোগ দিতে চান, চলচ্চিত্রে ফিরতে চান। যাহোক, এখন আলাদা থাকছেন উর্মিলা-মোহসীন।’

কাশ্মীরভিত্তিক ব্যবসায়ী ও মডেল মোহসীন। ডিজাইনার মনীষ মালহোত্রার মাধ্যমে প্রথম পরিচয় হয় উর্মিলা-মোহসীনের। পরবর্তীতে ১০ বছরের ছোট মোহসীনকে মন দেন উর্মিলা। সময়ের সঙ্গে তাদের সম্পর্ক আরো গভীর হয়। মোহসীন ইসলাম ধর্মালম্বী হলেও ২০১৬ সালে তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী।

২০১৯ সালে ভারতীয় জাতীয় কংগ্রেসে যোগদান করেন উর্মিলা। একই বছর লোকসভা নির্বাচনের ভোটে উত্তর মুম্বাই থেকে প্রার্থী হয়ে পরাজিত হন তিনি।

৫০ বছর বয়সি উর্মিলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব্ল্যাকমেইল’। ২০১৮ সালে মুক্তি পায় এটি। এ সিনেমার একটি গানে অতিথি চরিত্রে দেখা যায় তাকে। এরপর আর কোনো সিনেমায় অভিনয় করেননি উর্মিলা।