বিনোদন

নেহা কাক্করের সংসার ভাঙার গুঞ্জন, মুখ খুললেন গায়িকার স্বামী

‘কালা চশমা’, ‘ও সাকি সাকি’, ‘দিলবার’, ‘গারমি’সহ অসংখ্য সুপারহিট গানের শিল্পী নেহা কাক্কর। ২০২০ সালের অক্টোবরে গায়ক রোহানপ্রীত সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জনপ্রিয় বলিউড প্লেব্যাক গায়িকা। এদিকে, জোর গুঞ্জন উড়ছে— ভেঙে যাচ্ছে নেহা-রোহানের সংসার।

গত বছরও নেহা-রোহানের সংসার ভাঙার খবর চাউর হয়েছিল। তবে এ নিয়ে কথা বলতে দেখা যায়নি তাদের কাউকে। এবার নীরবতা ভাঙলেন নেহার স্বামী রোহানপ্রীত সিং। এ নিয়ে টাইমস অব ইন্ডিয়াকে সাক্ষাৎকার দিয়েছেন এই গায়ক।

রোহানপ্রীত সিং স্পষ্টভাবে সংবাদমাধ্যমটিকে বলেন, ‘কোনো ধরনের গুঞ্জনই আমাদের বিরক্ত করে না এবং আমাদের সম্পর্কে নেতিবাচক প্রভাব ফেলে না। যেকোনো ধরনের গুজবের বিষয়ে আমরা মানসিকভাবে প্রস্তুত থাকি। তা ছাড়া যে খবর সত্যি নয়, তা আমাদের সম্পর্কের বন্ধনে কোনো প্রভাব ফেলে না।’

ভিত্তিহীন খবর নিয়ে ভাবনা নেই নেহা কিংবা রোহানপ্রীতের। এ তথ্য উল্লেখ করে তিনি বলেন, ‘ভিত্তিহীন এসব গুজব নিয়ে আমি ভাবি না। কিছু মানুষ আছে তাদের কোনো কাজ নেই, তারাই এসব বলে বেড়ায়। তারা যদি এসব বলে আনন্দ পায় তবে তা করুক।’

চণ্ডীগড়ে দেখা হয় নেহা আর রোহানের, প্রথম দেখাতেই প্রেম। রোহান নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট। কিন্তু বয়সের ব্যবধান বাধা হয়ে দাঁড়াতে পারেনি। সর্বশেষ তারা সাতপাকে বাঁধা পড়েন।