বিনোদন

আমি এভাবেই নেচে নেচে ফটোশুট করি: মাহি

পরনে কালো-খয়েরি রঙের শাড়ি। মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। চোখে কাজল, মুখে হাসি। ব্যাকগ্রাউন্ডে বাজছে হিন্দি গান। এ গানের সঙ্গে নাচছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। নিজের ফেসবুকে ১ মিনিট ২৯ সেকেন্ড দৈর্ঘ্যের একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। তাতে এমন দৃশ্য দেখা যায়। নেট দুনিয়ায় যা এখন রীতিমতো ভাইরাল।

মাহি ভিডিওটির ক্যাপশনে লেখেছেন— ‘এভাবেই নেচে নেচে ফটোশুট করি আমি।’ ভিডিওতে মাহির লুক, অভিব্যক্তি ও নাচ দেখে মুগ্ধতা প্রকাশ করছেন তার ভক্ত-অনুরাগীরা। মিলাদ ভূঁইয়া লেখেন, ‘ইদানীং নাচে মনোযোগী দেখা যাচ্ছে।’ এ মন্তব্যের জবাবে মাহি লেখেন, ‘এটা ফটোশুট।’ সাফা নুজহাত আগুনের ইমোজি দিয়ে লেখেন, ‘উফ!’ সিফাত নুসরাত লেখেন, ‘ওয়াও!’

শিবলি লেখেন, ‘আপনি নাচে অসাধারণ।’ আফিফা লেখেন, ‘গর্জিয়াস আপু।’ ফাহমিদা লেখেন, ‘এইটা একটু বেশি সুন্দর হইছে।’ প্রশ্ন ছুড়ে দিয়ে চিত্রনায়ক জয় চৌধুরী লেখেন, ‘ভালো তো নিষেধ করেছে কে?’   

অনেক দিন সিনেমায় নেই মাহিয়া মাহি। চলচ্চিত্রে ফেরার আহ্বান জানিয়ে ওয়াসিম লেখেন,  ‘বাংলাদেশের একজন নাম্বার ওয়ান নায়িকা ধীরে ধীরে এভাবে দর্শকদের কাছ থেকে হারিয়ে যাচ্ছে, তাতে ভক্তকূল খুবই হতাশা। নতুনভাবে নতুন সিনেমাতে ঝলক দেখতে চান দর্শক।’ মাহি এ মন্তব্যের জবাব দেননি।

তবে একটি গণমাধ্যমকে মাহিয়া মাহি বলেন, “আমি ব্যস্ত অভিনেত্রী হতে চাই না। খুব বেশি কাজ আমার দরকার নেই। ভারতে যেমন ‘পুষ্পা’, ‘কেজিএফ’, ‘কাল্কি’-এর জন্য একজন আল্লু অর্জুন, একজন প্রভাস যেমন বছরের পর বছর অপেক্ষা করে, তেমনি আমি অপেক্ষা করতে চাই। মানুষ যেন আমাকে ব্যস্ত অভিনেত্রীর তকমা না দেয়, তারা যেন আমার অভিনয়ে মুগ্ধ হয়, তৃপ্ত হয়।”