বিনোদন

তারিক আনাম খানের সঙ্গী হলেন চার অভিনয়শিল্পী

টেলিভিশন নাটকের অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘ। সংগঠনটির সংস্কারের উদ্দেশ্যে তারিক আনাম খানকে প্রধান করে কয়েক দিন আগে গঠিত হয় ‘অন্তর্বর্তীকালীন সংস্কার কমিটি’।

এবার এ কমিটিতে যুক্ত হলেন আরো চারজন অভিনয়শিল্পী। নতুন সদস্যরা হলেন— ওয়াহিদা মল্লিক জলি, জীতু আহসান, সাহানা রহমান সুমি, এ কে আজাদ সেতু। বুধবার (২৫ সেপ্টেম্বর) এসব তথ্য নিশ্চিত করেছেন কমিটির প্রধান অভিনেতা তারিক আনাম খান।

এ বিষয়ে তারিক আনাম খান বলেন, “গত ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত শিল্পী সংঘের সদস্য ও অন্য শিল্পীদের উপস্থিতিতে বিশেষ সাধারণ সভায় যে ‘অন্তর্বর্তীকালীন সংস্কার কমিটি’ গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, সেই সিদ্ধান্তের ভিত্তিতেই আমার সঙ্গে আরো চার জনকে যুক্ত করা হয়েছে। আজ পূর্ণ কমিটি ঘোষণা করা হয়েছে। দুই একদিনের মধ্যেই হয়তো আমরা আমাদের কার্যক্রম শুরু করব।”

সংস্কারের মাধ্যমে সংগঠনের নতুন নির্বাচন করা এবং বর্তমান কমিটিকে যেকোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত রাখতে তারিক আনাম খানকে প্রধান করে ‘অন্তর্বর্তীকালীন সংস্কার কমিটি’ গঠন করা হয়।

এই কমিটি আগামী চার মাস শিল্পীদের কল্যাণে কাজ করবে। সংগঠনটির বর্তমান কমিটির সময়সীমা শেষ হলে নির্দিষ্ট একটা সময় দেখে নির্বাচনের ঘোষণা করবে।