বিনোদন

প্রভাসের সিনেমায় ‘ভিলেন’ তারকা দম্পতি সাইফ-কারিনা!

‘বাহুবলী’ সিনেমা খ‌্যাত অভিনেতা প্রভাস। বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। ২০২১ সালে প্রভাস তার ২৫তম চলচ্চিত্রের ঘোষণা দেন। ‘স্পিরিট’ শিরোনামের এ সিনেমা পরিচালনা করবেন সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা।

কয়েক বছর আগে জানা যায়, ‘স্প্রিরিট’ সিনেমায় অভিনয় করবেন কারিনা কাপুর খান। এরপর সিনেমাটিতে সাইফ আলী খানের অভিনয়ের খবরও প্রকাশ্যে আসে। এবার জানা গেল, এ সিনেমায় খল চরিত্রে অভিনয় করবেন তারকা দম্পতি সাইফ-কারিনা।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, ‘স্প্রিরিট’ সিনেমায় কেবল অভিনয়ই করবেন না সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। বরং এ দম্পতিকে খল চরিত্রে দেখা যাবে। বাস্তব জীবনের তারকা দম্পতি একই সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করার ঘটনা বিরল।  প্রভাসের সঙ্গে সাইফ-কারিনার অভিনয় সিনেমাটিকে অন্য মাত্রা দেবে।

অভিনয় ক্যারিয়ারে পাঁচটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেন কারিনা-সাইফ। এসব সিনেমা হলো— ‘কারগিল’, ‘ওমকার’, ‘টশান’, ‘কুরবান’, ‘এজেন্ট বিনোদ’। ‘স্প্রিরিট এ জুটির ৬ষ্ঠ সিনেমা। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে এটি।

অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান সাইফ আলী খান। ২০০৭ সালে ‘টশান’ সিনেমার শুটিংয়ের সময় পরস্পরের প্রেমে পড়েন তারা। এরপর দীর্ঘ পাঁচ বছর লিভ-ইন সম্পর্কে ছিলেন এই জুটি। ২০১২ সালে বিয়ে করেন সাইফ-কারিনা।