বিনোদন

দেবারা: প্রেক্ষাগৃহে মারা গেলেন জুনিয়র এনটিআরের ভক্ত

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়ক জুনিয়র এনটিআর ও শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর অভিনীত আলোচিত সিনেমা ‘দেবারা’। প্রিয় তারকা জুনিয়র এনটিআরের সিনেমা দেখতে দেখতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন তারই এক ভক্ত।

ডেকান ক্রনিকল এক প্রতিবেদনে জানিয়েছে, গত ২৭ সেপ্টেম্বর বিশ্বের ৭ হাজার ২৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দেবারা’। মুক্তির প্রথম দিনে প্রথম শো দেখতে প্রেক্ষাগৃহে গিয়েছিলেন মাস্তান ভ্যালি নামে ওই ভক্ত। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সেখানেই মারা যান তিনি। অন্ধ্রপ্রদেশের অপ্সরা থিয়েটারে এ ঘটনা ঘটেছে।

কাপাডা জেলার জামানপল্লী থেকে ‘দেবারা’ সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে যান ৩৫ বছর বয়সি মাস্তান ভ্যালি। জুনিয়র এনটিআর ভক্তদের জন্য বিশেষ শো ছিল এটি। সিনেমা চলাকালে অন্যদের সঙ্গে চিৎকার করছিলেন মাস্তান ভ্যালি। হঠাৎ করে প্রেক্ষাগৃহে পড়ে গিয়ে জ্ঞান হারান। তার বন্ধুরা দ্রুত তাকে নিকটস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এমন ঘটনায় মাস্তান ভ্যালির পরিবারের সদস্যরা ভেঙে পড়েছেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয় মাস্তান ভ্যালির

ভক্তের মৃত্যুর খবর জুনিয়র এনটিআর পেয়েছেন কিনা, তা জানা যায়নি। তা ছাড়াও এ নিয়ে কোনো মন্তব্য করতেও দেখা যায়নি এই নায়ককে।  

দীর্ঘ ৮ বছর পর জুনিয়র এনটিআরকে নিয়ে ‘দেবারা’ সিনেমা নির্মাণ করেছেন কোরাতলা শিবা। এ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হলো জাহ্নবী কাপুরের। তা ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান।