বিনোদন

প্রেমিকাকে বিয়ে করলেন অভিনেত্রী

দীর্ঘদিনের প্রেমিকাকে বিয়ে করলেন ৪৪ বছর বয়সি হলিউড অভিনেত্রী রেবেল উইলসন। গত ২৮ সেপ্টেম্বর ইতালিতে ৪০ বছর বয়সি রামোনা আগ্রুমার সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন কমেডিয়ান রেবেল।

বিয়ের খবর জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন অভিনেত্রী রেবেল। তাতে দেখা যায়, সাদা রঙের গাউনে সেজেছেন রেবেল-রামোনা। ক্যাপশনে রেবেল লেখেন, ‘বিবাহিত। সারদিনিয়া ২৮.০৯.২৪।’ এরপর সহকর্মী ও নেটিজেনদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই জুটি।

২০২২ সালের জুন মাসে রামোনা আগ্রুমার সঙ্গে সম্পর্কে থাকার ঘোষণা দেন রেবেল। ইনস্টাগ্রামে দুজনের ছবি পোস্ট করে লেখেছিলেন, ‘আমি ভেবেছিলাম, আমি একজন ডিজনি প্রিন্সেসকে খুঁজছি। সম্ভবত, এই সময়ে আমার প্রয়োজন ছিল ডিজনি প্রিন্সেসের।’ 

২০২২ সালে দ্য হলিউড রিপোর্টারকে দেওয়া সাক্ষাৎকারে রেবেল জানান, পর্দায় অভিনেত্রী শার্লট গিন্সবার্গের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেন রেবেল। এ কাজ করতে গিয়েই রামোনার সঙ্গে তার পরিচয় হয়। 

‘ইজ নট ইট রোমান্টিক’খ্যাত অভিনেত্রী রেবেল বলেন, ‘শার্লটের সঙ্গে যদি কাজের অভিজ্ঞতা না হতো, তবে হয়তো আমাদের কখনো দেখাই হতো না। এই কাজের অভিজ্ঞতা আমার প্রেম জীবন বদলে দিয়েছে।’

২০১২ সালে সহঅভিনেতা ম্যাট লুকাসের সঙ্গে সম্পর্কে জড়ান রেবেল। এ জুটি ৩ বছর লিভ-ইন সম্পর্কে ছিলেন। পরে টেনিস তারকা ম্যাট রিডের সঙ্গে সম্পর্কে জড়ান রেবেল। তারপর জ্যাকব বুচের সঙ্গে সম্পর্কে জড়ান ‘গোস্ট রাইডার’খ্যাত এই অভিনেত্রী। ২০২১ সালে ভেঙে যায় এই সম্পর্ক। তারপর রামোনার প্রেমে পড়েন রেবেল। ২০২৩ সালে বাগদান সারেন এ জুটি। সর্বশেষ প্রেমকে পরিণয়ে রূপ দিলেন তারা।