বিনোদন

নিধি-সিম্বুর বিয়ে!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নিধি আগরওয়াল। ব্যক্তিগত জীবনে দক্ষিণী সিনেমার আরেক অভিনেতা সিলামবারাসানের (সিম্বু) সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। গত কয়েক বছর ধরেই এ খবর উড়ছে।  

চলতি বছরের শুরুতে এক অনুষ্ঠানে সিম্বুর বাবা টি. রাজেন্দ্র জানিয়েছিলেন— তার ছেলে প্রেম করে বিয়ে করবে। এরপর নিধিকে জড়িয়ে ফের প্রেমের গুঞ্জন চাউর হয়। তারপর কিছুদিন শান্ত ছিল। সম্প্রতি আবারো খবর উড়ছে, নিধিকে বিয়ে করতে যাচ্ছেন সিম্বু। এম৯ একটি প্রতিবেদন প্রকাশের পর এ জুটির বিয়ের খবর আরো জোরালো হয়।

বিয়ের বিষয়ে কথা বলতে সিম্বুর সঙ্গে যোগাযোগ করেও পায়নি পিঙ্কভিলা। এরপর সিম্বুর টিমের এক সদস্যর সঙ্গে যোগাযোগ করে সংবাদমাধ্যমটি। তিনি বলেন, ‘এই গুঞ্জন ভিত্তিহীন। প্রতি বছরই তাদের বিয়ের গুঞ্জন চাউর হয়। কিন্তু এসবই মিথ্যা।’

২০২২ সালের শুরুতে শোনা যায়, সিম্বু-নিধি বেশ কিছুদিন ধরে লিভ-ইন করছেন। এবার সাতপাকে বাঁধা পড়বেন এই প্রেমিক যুগল। এরপর নিধি আগরওয়ালের ঘনিষ্ট একজনের সঙ্গে যোগাযোগ করে পিঙ্ককভিলা। তিনি সংবাদমাধ্যমটিকে বলেছিলেন— “এ খবরকে ‘রাবিশ’ বলেছেন নিধি। বিয়ের খবরটি সত্যি নয়, এটি গুঞ্জন।”

এ ঘটনার কিছুদিন পর পিঙ্কভিলাকে সাক্ষাৎকার দেন নিধি। এ সময় তিনি বলেছিলেন— ‘আমাকে নিয়ে যা লেখা হয়; তার কিছু সত্য কিছু মিথ্যা।’ তবে নতুন করে প্রেম-বিয়ের গুঞ্জন চাউর হওয়ার পর মুখ খুলেননি নিধি কিংবা সিম্বু।  

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন নিধি। ২০১৭ সালে ‘মুন্না মাইকেল’ সিনেমার মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। ব্যালেট, কত্থক ও বেলি ড্যান্সে পারদর্শি নিধি অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন।

‘ঈশ্বরান’ সিনেমায় সিম্বুর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন নিধি। ২০২১ সালে মুক্তি পায় এটি। বর্তমানে ‘দ্য রাজা সাব’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে এটি।