বিনোদন

হাসপাতাল থেকে বেরিয়ে ‘উড়ন্ত চুমু’ দিলেন গোবিন্দ

ভুলবশত নিজের লাইসেন্স করা রিভলবার থেকে গুলিবিদ্ধ হন বলিউড অভিনেতা গোবিন্দ। মুম্বাইয়ের জুহুর ক্রিটি কেয়ার হাসপাতালের চিকিৎসাধীন ছিলেন এই নায়ক। শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয় তাকে। এসময় সঙ্গে ছিলেন তার স্ত্রী সুনীতা আহুজা ও কন্যা টিনা আহুজা।

হুইল চেয়ারে বসে হাসপাতাল থেকে বের হন গোবিন্দ। এসময় তার পরনে ছিল পাজামা-কুর্তা। হাসপাতাল থেকে বের হওয়ার আগে উপস্থিত মিডিয়ার সঙ্গে কথা বলেন গোবিন্দ।

হাত জোর করে এ নায়ক বলেন, ‘বিশেষ করে আমার ভক্তদের ধন্যবাদ জানাই, যারা হৃদয়ের অন্তস্থল থেকে আমার জন্য দোয়া করেছেন। আমি হৃদয় থেকেই তাদের ভালোবাসি।’ হাসপাতাল থেকে বের হওয়ার সময়ে উড়ন্ত চুমু ছুড়ে দেন গোবিন্দ।  

ইন্ডিয়া টুডে জানিয়েছে, আগামী ৬ সপ্তাহ গোবিন্দকে সম্পূর্ণ বেডরেস্টে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

গত ১ অক্টোবর ভোর ৪টা ৪৫ মিনিটে নিজ বাড়িতে বাঁ পায়ে গুলিবিদ্ধ হন অভিনেতা-শিবসেনা নেতা গোবিন্দ। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে অস্ত্রোপচারের মাধ্যমে গুলি বের করা হয়। গুলিটি গোবিন্দর বাঁ পায়ের হাঁটুর হাড়ে আঘাত করেছে।

গোবিন্দর ম্যানেজার শশী সিনহা ভারতীয় সংবাদ সংস্থা এএনআই-কে বলেন, ‘কলকাতায় আমাদের একটি শো ছিল। আজ সকাল ৬টায় কলকাতার ফ্লাইট ধরার কথা ছিল। গোবিন্দজি নিজের বাড়ি থেকে বের হওয়ার সময়ে এই দুর্ঘটনা ঘটে।’