বিনোদন

রায়হান রাফীর ওয়েব সিরিজে রুবেল-পূজা চেরি

সফল নির্মাতা রায়হান রাফী। চলিচ্চত্র এবং ওয়েব ফিল্ম নির্মাণ করে প্রশংসিত হয়েছেন। এই নির্মাতা প্রথমবারের মতো নির্মাণ করতে যাচ্ছেন ওয়েব সিরিজ। ‘ব্ল্যাক মানি’ শিরোনামের এই সিরিজে এক সময়ের তুমুল জনপ্রিয় অ্যাকশন হিরো রুবেলের সঙ্গে এ সময়ের নায়িকা পূজা চেরিকে দেখা যাবে। 

শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলের সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নির্মাতা নিজেই। এ সময় রুবেল-পূজা চেরি উপস্থিত ছিলেন। 

রাফী বলেন, বাংলাদেশে অন্যতম সমস্যা হলো কালো টাকা।  আমরা অনেকদিন ধরেই শুনছি কালো টাকা বিভিন্ন দেশে চলে যাচ্ছে। এই বিষয়টি নিয়ে কাজ করার ইচ্ছে ছিল। এ কারণে জীবনের প্রথম ওয়েব সিরিজের জন্য এমন একটি কন্টেন্ট বেছে নিয়েছি। এ ছাড়া আমি বাস্তব গল্পের ছোঁয়ায় সিনেমা বানাতে চাই বলেই এমন একটি গল্প পছন্দ করেছি।

রুবেল বলেন, তিনি (নির্মাতা) যখন আমাকে ফোন করে ‘ব্ল্যাক মানি’র কথা বলেছেন, আমি তার কথা ফেলতে পারিনি। রায়হান রাফী মানেই এখন অন্যকিছু। তার প্রমাণ আমরা বিগত কয়েক বছরে পেয়েছি। এর আগে অভিনয়ে যা অর্জন করেছি সবটুকু দিয়ে চেষ্টা করবো ভালো কিছু করার।

উল্লেখ্য রায়হান রাফীর প্রথম সিনেমার নায়িকা ছিলেন পূজা চেরি। তার প্রথম ওয়েব সিরিজের নায়িকাও তিনি। এ প্রসঙ্গে  পূজা বলেন, ‘ব্ল্যাক মানি’ আমারা প্রথম সিরিজ। বলতে গেলে, রায়হান রাফী বাদে এই সিরিজে আমার সঙ্গে যারা কাজ করছেন তাদের সঙ্গেও আমার প্রথম কাজ। সবাই অনেক সিনিয়র শিল্পী। তাদের থেকে আমি অনেক কিছু আশাকরি শিখতে পারবো। আমার বিশ্বাস, ‘ব্ল্যাক মানি’ দুর্দান্ত একটি কন্টেন্ট হতে যাচ্ছে।’  

আগামী ৭ অক্টোবর থেকে সৈয়দপুরে এর শুটিং শুরু হবে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়। নভেম্বরের শেষ এটি বঙ্গ অ্যাপে মুক্তি দেয়া হবে। 

বঙ্গের প্রযোজনায় ৬ পর্বের ‘ব্ল্যাক মানি’ ওয়েব সিরিজে আরো অভিনয় করবেন সালাউদ্দিন লাভলু, সুমন আনোয়ার, ব্যাচেলর পয়েন্টখ্যাত সাইদুর রহমান পাভেল, মুকিত যাকারিয়াসহ আরও অনেকে।