বিনোদন

মানুষের মন্তব্য দেখে প্রায় পাগল হয়ে গিয়েছিলাম: তৃপ্তি দিমরি

বলিউডের বহুল আলোচিত সিনেমা ‘অ্যানিমেল’। গত বছরের ১ ডিসেম্বর মুক্তি পায় সিনেমাটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেন রণবীর কাপুর। তার বিপরীতে দেখা যায় তৃপ্তি দিমরিকে।

সিনেমাটি মুক্তির পরই ফাঁস হয় তৃপ্তি-রণবীর কাপুরের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ। এ দৃশ্যে তৃপ্তিকে প্রায় নগ্ন অবস্থায় দেখা যায়; যা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর হইচই পড়ে যায়। বিষয়টি নিয়ে দারুণ সমালোচনার মুখে পড়েছিলেন তৃপ্তি। প্রায় এক বছর পর তৃপ্তি জানালেন, দর্শক প্রতিক্রিয়া দেখে ভীষণভাবে ভেঙে পড়েছিলে তিনি।

কয়েক দিন আগে রণবীর আল্লাহবাদিয়ার পডকাস্টে সাক্ষাৎকার দিয়েছেন তৃপ্তি। এ বিষয়ে তৃপ্তি দিমরি বলেন, “অ্যানিমেল’ সিনেমা মুক্তির পর ২-৩ দিন কেঁদেছিলাম। মানুষ এমন সমালোচনা করবে তা আমি প্রত্যাশা করিনি। মানুষ যে ধরনের মন্তব্য লিখেছিলেন, তা দেখে আমি প্রায় পাগল হয়ে গিয়েছিলাম।”

এ পরিস্থিতিতে তৃপ্তির বোন তাকে সান্ত্বনা দিয়েছিলেন। তৃপ্তির ভাষায়— “সে আমাকে বলেছিল, ‘তুমি জানো তুমি কি করেছো। তুমি যা অর্জন করেছো, তা কীভাবে করেছো তাও তুমি জানো।”

নিজেকে স্পর্শকাতর মানুষ উল্লেখ করে তৃপ্তি দিমরি বলেন, ‘আমি খুবই স্পর্শকাতর মানুষ। কারো সঙ্গে যদি ঝগড়াও লাগে তবু আমি তাকে কিছু বলি না। আমি কেবল নিজেকে মুড়িয়ে রাখি। একই ঘটনা এখানেও ঘটেছিল। আমি ভীষণভাবে আক্রান্ত হয়েছিলাম। সবকিছু খুব দ্রত বদলে যাচ্ছিল। সেই সময়ে আমার হাতেও অনেক কাজ ছিল। খুব বেশি সময়ও আমার ছিল না। একসঙ্গে অনেক কিছু ঘটেছিল। আমি জানতামও না এসব কীভাবে সামাল দিতে হয়।’ 

কাঁদলে ট্রমা থেকে বের হওয়া যায়। এ তথ্য উল্লেখ করে তৃপ্তি দিমরি বলেন, ‘ট্রমা থেকে মুক্তি পেতে মাঝে মাঝে কান্না করা ভালো।’

কয়েক বছর আগে বলিউডে পা রাখেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। কিন্তু তার শুরুটা মধুর ছিল না। ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন ৩০ বছর বয়সি এই অভিনেত্রী। তবে ‘অ্যানিমেল’ মুক্তির পর খ্যাতির শীর্ষে উঠে আসেন তৃপ্তি।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে