বিনোদন

সালমানের বিগ বসের ঘরে গাধা

বলিউড সুপারস্টার সালমান খান। সিনেমার পাশাপাশি বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’ সঞ্চালনা করে থাকেন। গত ৬ অক্টোবর আলোচিত এ শোয়ের ১৮তম সিজন শুরু হয়েছে। অতীতের মতো এবারো শোটি সঞ্চালনা করছেন সালমান খান।

এবারের সিজনে একাধিক নতুন ও পরিচিত মুখের মাঝে দেখা গেছে একটি গাধা। জানা যায়, তারকাদের বিগ বসের ঘরেই থাকবে এই গাধা। কালার্স বাংলার অফিসিয়াল সাইটে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, মঞ্চে একটি গাধা হাঁটাচলা করছে। ভিডিও দেখে হতবাক নেটিজেনরা। স্টেজে গাধা দেখে ভক্তদের মাঝে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। প্রশ্ন উঠেছে, বিগ বসের ঘরে এই গাধার ভূমিকা কী?

ইন্ডিয়া টুডে জানিয়েছে, এই গাধার নাম ম্যাক্স। বিগ বসের প্রতিযোগী অ্যাডভোকেট গুণরত্ন সদাবর্তের পোষা গাধা এটি। এই গাধা অন্য প্রতিযোগীদের মতোই বিগ বস ১৮-এর ঘরে রয়েছে। তবে গাধাটি কেন রাখা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

তবে প্রাণী অধিকার সংগঠন ‘দ্য পিপলস ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেল’ বিষয়টি নিয়ে আপত্তি জানিয়ে একটি চিঠি দিয়েছে। বিগ বসের ঘরে গাধাটি না রাখার অনুরোধ জানিয়েছে সংগঠনটি। এ নিয়ে এখনো নির্মাতারা কোনো সিদ্ধান্ত জানাননি বলেও এ প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, এবারই প্রথম নয়, এর আগের সিজনে কুকুর, টিয়া এবং মাছ রাখতেও দেখা গেছে।