বিনোদন

‘ভুল ভুলাইয়া থ্রি’ সিনেমায় কাঞ্চন মল্লিক!

বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘ভুল ভুলাইয়া’। নির্মিত হচ্ছে সিনেমাটির তৃতীয় কিস্তি। কার্তিক আরিয়ান, বিদ্যা বালান, মাধুরী দীক্ষিতকে নিয়ে এটি পরিচালনা করছেন আনিস বাজমি। এদিকে গুঞ্জন উড়ছে, সিনেমাটিতে অভিনয় করছেন ভারতীয় বাংলা সিনেমার কমেডিয়ান কাঞ্চন মল্লিক।

গতকাল কাঞ্চন মল্লিক তার ফেসবুকে বেশ কয়েকটি ছবি শেয়ার করে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে দেখা যায়, ‘ভুল ভুলাইয়া থ্রি’ টিমের পক্ষ থেকে তাকে গিফট বক্স পাঠানো হয়েছে।

এসব ছবির ক্যাপশনে এ অভিনেতা লেখেন, ‘গত ৩৩ বছর ধরে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছি। বাংলা আমাকে অনেক ভালোবাসা ও সম্মান দিয়েছে। কিন্তু অন্য ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে গেলে এখনো বুকটা কাঁপে। প্রথম দিন সেটে পৌঁছানোর পর বাংলা ইন্ডাস্ট্রির মতোই তারাও আমাকে সাদরে গ্রহণ করেন।’

‘ভুল ভুলাইয়া থ্রি’ সিনেমায় অভিনয়ের বিষয়টি এ পোস্টে নিশ্চিত করেননি কাঞ্চন। এ বিষয়ে কথা বলতে তার সঙ্গে যোগাযোগ করে ভারতীয় একটি গণমাধ্যম। কিন্তু এ নিয়ে কথা বলতে নারাজ এই অভিনেতা।

‘ভুল ভুলাইয়া থ্রি’ সিনেমায় আরো অভিনয় করছেন— তৃপ্তি দিমরি, বিজয় রাজ, রাজেশ শর্মা, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্রা প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছেন ভুষণ কুমার। চলতি বছরের দিওয়ালিতে এটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।