বিনোদন

বিয়ের ঘোষণা দেবেন প্রভাস?

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান তিনি। সিনেমাটির জন্য দীর্ঘদিন সময় দিয়েছেন এই অভিনেতা। এর প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, এজন্য বিয়ে পর্যন্ত পিছিয়ে দিয়েছিলেন বলেও তখন শোনা যায়।

‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর প্রভাসের প্রেম-বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। সিনেমাটিতে তার সহ-অভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন বলেও খবর চাউর হয়। তবে শেষ পর্যন্ত সবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। ফের বিয়ের ইস্যু নিয়ে খবরের শিরোনাম হলেন প্রভাস। শিগগির বিয়ের ঘোষণা দেবেন বলে ইঙ্গিত দিলেন প্রভাসের কাকি।

পিঙ্কভিলার এক প্রতিবেদনে জানানো হয়েছে, প্রভাসের কাকা প্রয়াত অভিনেতা কৃষ্ণা রাজুর স্ত্রী শ্যামলা দেবী কনক দুর্গা মন্দিরে গিয়েছিলেন। সেখানে মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে প্রভাসের বিয়ের ইঙ্গিত দেন। তিনি জানান, খুব শিগগির বিয়ের ঘোষণা দেবেন প্রভাস। তবে প্রভাসের হবু স্ত্রী কে তা জানতে চাইলে টু শব্দও করেননি শ্যামলা দেবী। এরপর থেকে প্রভাসের বিয়ে নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে নেট দুনিয়ায়।

এর আগে শ্যামলা দেবী বলেছিলেন— ‘পুরো পরিবার চায় প্রভাস বিয়ে করুক। আমরা বিশ্বাস করি, সঠিক সময়ে তার বিয়ে হবে।’

প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। গত ২৭ জুন মুক্তি পায় এটি। সিনেমাটির প্রচার অনুষ্ঠানে গিয়ে এ অভিনেতা জানিয়েছিলেন, এখনই বিয়ে করছেন না তিনি। বিয়ে না করার কারণ ব্যাখ্যা করে ৪৪ বছর বয়সি প্রভাস বলেছিলেন, ‘আমি খুব দ্রুত বিয়ে করছি না। কারণ আমি আমার নারী ভক্তদের হৃদয় ভাঙতে চাই না।’

প্রভাসের নাম যত নায়িকার সঙ্গে জড়িয়েছে, তার মধ্যে জোরালো গুঞ্জন রয়েছে ৪২ বছর বয়সি আনুশকা শেঠির সঙ্গে। ব্যক্তিগত জীবনে তিনিও অবিবাহিত। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন— ‘আমি প্রভাসকে ১৫ বছর ধরে চিনি। সে আমার এমন বন্ধু যাকে রাত ৩টা সময়ও ফোন কল করতে পারি।’