বিনোদন

প্রেমিকের ছবি প্রকাশ করে প্রেমের ঘোষণা দিলেন মধুমিতা

একটি হাত আরেকটি হাতকে শক্ত করে ধরে রেখেছে। ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী মধুমতিা সরকারের তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। তাতে এমন দৃশ্য দেখা যায়। এ ছবিতে লেখা— ‘গল্পের শুরু।’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাল রঙের লাভ ইমোজি।  

ইনস্টাগ্রাম স্টোরিতে আরেকটি ছবি পোস্ট করেছেন মধুমিতা। তাতে দেখা যায়, মধুমতিার মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। কপালে ছোট্ট একটি টিপ। পরনে কালো রঙের শাড়ি। মধুমিতা এক যুবকের হাত ধরে বসে আছেন। তার গায়েও কালো রঙের শার্ট। এরপর থেকে শুরু হয়েছে মধুমিতার প্রেম জীবন নিয়ে চর্চা।

প্রেমিকের সঙ্গে মধুমিতা

মধুমিতার প্রথম সংসার ভাঙার পর বহুজনের সঙ্গে বহুবার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। তবে বরাবরই তা নাকচ করে দিয়েছেন। অবশেষে প্রেমের সম্পর্কে জড়ানোর কথা স্বীকার করলেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা যুবকটি তার প্রেমিক।

ভারতীয় একটি গণমাধ্যমে মধুমিতা সরকার বলেন, ‘হ্যাঁ, প্রেম করছি। তবে খুব সম্প্রতি আমাদের সম্পর্কটা শুরু হয়েছে।’ তবে কি খুব শিগগির বিয়ে করছেন? এ প্রশ্নের জবাবে মধুমিতা বলেন, ‘সবে প্রেমের শুরুটা হয়েছে। বিয়ে নিয়ে এখনো কিছু ভাবিনি।’

মধুমিতার প্রেমিকের নাম দেবমাল্য চক্রবর্তী। তবে তিনি অভিনয় জগতের কেউ নন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

ভারতীয় টেলিভিশন স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন মধুমিতা সরকার। বাংলাদেশেও তার ভক্ত সংখ্যা কম নয়! অষ্টাদশী হওয়ার পরই মধুমিতা ভালোবেসে ঘর বাঁধেন অভিনেতা সৌরভের সঙ্গে। কিন্তু এ সংসার বেশি দিন টিকেনি। ২০১৯ সালে সৌরভের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে তার।